৩১ অক্টোবর ২০২০ ১১:০৯ পূর্বাহ্ন     |    ই-পেপার     |     English
৩১ অক্টোবর ২০২০   |  ই-পেপার   |   English
আজকের দিনটি কেমন যাবে?
আজকের দিনটি কেমন যাবে?

জৈন্তা বার্তা ডেস্ক :

অক্টোবর ০৫, ২০২০ ০৯:৩৬ এএম

আজ ৫ অক্টোবর ২০২০, সোমবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি তুলা রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

আবার প্রেমে পড়ার সুযোগ প্রবল কিন্তু ব্যাক্তিগত আর গোপন তথ্য প্রকাশ করবেন না। খালি সময়ের আনন্দ উপভোগ করার জন্য আপনাকে মানুষের থেকে দূরে সরে গিয়ে নিজের পছন্দসই কাজ করতে পারেন। এরকম করার ফলে আপনার মধ্যে ইতিবাচক পরিবর্তন আসবে।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

অস্বস্তি আপনার মানসিক শান্তির ব্যাঘাত ঘটাতে পারে কিন্তু আপনারই কোনো বন্ধু এর থেকে বেরনোর জন্য আপনাকে অসম্ভব সাহায্য করবে। দুশ্চিন্তা কাটাতে ভালো গানবাজনা শুনুন। আপনি আজ অজানা উৎস থেকে অর্থ অর্জন করতে পারেন যা আপনার অনেক আর্থিক সমস্যার সমাধান করবে। আপনার দিনটি যত্নসহকারে সাজান- এমন মানুষদের সাথে কথা বলুন যাদেরকে সাহায্য চাইতে আপনি বিশ্বাস করতে পারেন।

মিথুন : ২১ মে-২০ জুন

বিয়ের ব্যাপারে কোনও কথাবার্তা হতে পারে। চাকরিজীবীদের কর্মক্ষেত্রে বহুদিনের জমে থাকা জটিল সমস্যার সমাধান হবে। সন্তানদের বিদ্যালাভে অমনোযোগিতার জন্য পরীক্ষার ফল খারাপ হতে পারে। বাড়ির সকলে মিলে বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা স্থগিত রাখুন। আজ সম্মান নষ্ট হওয়ার আশঙ্কা।সারাদিন কোনও কাজে ব্যস্ত হতে হবে। চাকরির কোনও শুভ যোগাযোগ হওয়ায় আনন্দ। বাবার সঙ্গে তর্ক হওয়ার জন্য মন খারাপ।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

সারা দিন কোনও প্রিয় ব্যক্তির সঙ্গ পাবেন। খেলাধুলায় শুভ পরিবর্তনের সম্ভাবনা। পেটের সমস্যায় ভোগান্তি। গৃহস্থ জীবনে অবসাদ থাকবে। কাজের ক্ষেত্রে ভালো ফল পাবেন। কমিশনের ভিত্তিতে কাজ করে থাকলে, তার ভালো ফল পাবেন। স্বাস্থ্য ভালো থাকবে। প্রত্যেক মানুষের কথায় কান দিন, আপনি হয়তো আপনার সমস্যার সমাধান খুঁজে পেতে পারেন। সাময়িক ঋণের জন্য যাঁরা আপনার কাছে আসে তাদেরকে শুধু উপেক্ষা করুন।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

সাময়িক সঙ্গির সঙ্গে ব্যাক্তিগত ব্যাপার আলোচনা করবেন না। ঘরে সমস্যার উত্থান হতে পারে-কিন্তু ছোট ছোট সমস্যা নিয়ে আপনার সঙ্গির সমালোচনা করা বাদ দিন। আপনার শৈল্পিক ও সৃজনশীল ক্ষমতা অনেক স্বীকৃতি অর্জন করবে। আজ আপনি অফিস পৌঁছে অফিস থেকে তাড়াতাড়ি বাড়ি যাওয়ার পরিকল্পনা করতে পারেন। বাড়ি ফিরে আপনি সিনেমা বা কোনো পার্কে যাওয়ার পরিকল্পনা করতে পারেন পরিবারের লোকজনের সাথে।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

আপনি আজ আপনার স্ত্রীর একটি কঠিন এবং দৃঢ় দিক অভিজ্ঞতা করতে পারেন, যা আপনাকে অস্বাচ্ছন্দ্য বোধ করাতে পারে। আপনি সাধারণত যেরকম দেখেন তার থেকে কম শক্তি নিজের মধ্যে দেখতে পাবেন- অতিরিক্ত কাজে নিজেকে জড়িয়ো না- কিছুক্ষণ বিশ্রাম নিন এবং অন্য দিনে আপনার সাক্ষাৎ-সূচিকে পুনরায় নির্ধারিত করুন। ঝুঁকি বা অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আর্থিক অবস্থান উন্নত হতে পারে।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

পরিবারের সদস্যদের সাথে একটি শান্তিপূর্ণ এবং নির্ঝঞ্ঝাট দিন উপভোগ করুন- যদি মানুষেরা সমস্যা নিয়ে আসে- তাহলে তাদেরকে উপেক্ষা করুন এবং এটি নিয়ে নিজের মনকে অশান্ত হতে দেবেন না। আপনি প্রেমের ব্যথা অনুভব করবেন। আপনার লক্ষ্যের প্রতি নীরবে কাজ করে যান এবং আপনি সাফল্যে পৌঁছনোর আগে আপনার উদ্দেশ্যগুলি প্রকাশ করবেন না।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

আজ আপনি টিভি বা মোবাইলে কোনো সিনেমা দেখতে এত ব্যাস্ত হয়ে পড়বেন যে দরকারি কাজের কথা ভুলে যাবেন। আপনি যদি আজ কোনও পরিকল্পনা তৈরির আগে আপনার স্ত্রীকে জিজ্ঞাসা না করেন, আপনি একটি বিরূপ প্রতিক্রিয়া পেতে পারেন। আপনি মানসিকভাবে এবং শারীরিকভাবে সামান্য নীচু থাকবেন- একটু বিশ্রাম ও পুষ্টিকর খাদ্য আপনার শক্তি বৃদ্ধি করতে সাহায্য করবে।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

আপনি একটি উত্তেজনাপূর্ণ নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন- যা আপনাকে আর্থিকভাবে লাভবান করতে পারে। আপনার উদ্বেগহীন মনোভাব পিতামাতার চিন্তার কারণ হবে। তাই আপনার কোন নতুন প্রকল্প শুরু করার আগে তাদের আত্মবিশ্বাস থাকা প্রয়োজন। আজ আপনার ভালোবাসার মানুষটির অনুভূতি বুঝুন। যোগ্য কর্মচারীদের জন্য পদোন্নতি বা আর্থিক লাভ।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

আজ আপনার কাছের মানুষজন আপনার কাছে আসার চেষ্টা করবে কিন্তু আপনি আপনার মনকে শান্ত রাখার জন্য একান্তে সময় কাটাতে পছন্দ করবেন। আজ আপনি বিয়ের সত্য ভাবাবেশ জানতে পারবেন। আপনি একসাথে প্রধান জমি সংক্রান্ত সুবিধা এবং বিনোদন প্রকল্পে অনেক মানুষের সমন্বয় সাধন করার মত একটি অবস্থানে আছেন। আজ অফিস থেকে ঘরে আসার পর মন পছন্দ কাজ করতে পারেন।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

সারা দিন ধরে আপনার শক্তির স্তর ভালো বজায় রাখবেন। আপনি যদি আপনার পরিবারের কোনও সদস্যের কাছ থেকে কিছু টাকা ধার নিয়ে থাকেন তবে আজই এটি ফিরিয়ে দেওয়া ভাল, অন্যথায় সেই সদস্যটি আপনার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে পারে। নিজেদের ভবিষ্যৎ গড়ায় মনোযোগী না হয়ে বাইরের কার্যকলাপে তাদের সময় কাটানোয় আপনি হতাশ হতে পারেন।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

আপনি এবং আপনার স্ত্রী মধ্যে ছোট বিষয় নিয়ে ঝগড়া হতে পারে কিন্তু এরজন্য একটি দীর্ঘ মেয়াদী ভিত্তিতে আপনার বিবাহ বিচ্ছেদের সম্ভাবনা আছে। অন্যদের বলা বা সুপারিশ বিশ্বাস করার আগে সতর্ক থাকুন। অন্যের সমালোচনায় সময় নষ্ট করবেন না- এতে শরীরের ক্ষতি হয়। খরচ বাড়বে কিন্তু আয়ের উত্থান আপনার বিলগুলির তত্ত্বাবধান করবে। বন্ধু এবং পরিবারের সদস্যরা আপনাকে ভালোবাসা এবং সহায়তা প্রদান করবে।

এ/ইউ/এস