২৩ অক্টোবর ২০২০ ১১:০৩ পূর্বাহ্ন     |    ই-পেপার     |     English
২৩ অক্টোবর ২০২০   |  ই-পেপার   |   English
সিলেটে ছাত্রলীগের পর ধর্ষকের ভূমিকায় এবার তথ্য প্রযুক্তিলীগ
সিলেটে ছাত্রলীগের পর ধর্ষকের ভূমিকায় এবার তথ্য প্রযুক্তিলীগ

জৈন্তা বার্তা ডেস্ক

অক্টোবর ০৬, ২০২০ ০১:৫১ এএম

এমসি কলেজ  ছাত্রাবাসে রঞ্জিত অনুসারী ছাত্রলীগের দলবদ্ধ ধর্ষণ, পিযুষ অনুসারী ছাত্রলীগ কর্মী কর্তৃক কিশোরী ধর্ষণের পর এবার বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তিলীগ সিলেট জেলা শাখার নেতা দেলোয়ার ধর্ষণ করলো ৫ সন্তানের জননীকে।

এই অভিযোগে রবিবার রাতে পুলিশ অভিযুক্ত বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তিলীগ সিলেট জেলা শাখার নেতা ও তার এক সহযোগীকে গ্রেফতার করে। সোমবার আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়।

পাঁচ সন্তানের জননী ধর্ষিত হওয়ার ঘটনায় গ্রেফতারকৃতরা হলো সিলেট নগরীর শামীমাবাদ আবাসিক এলাকার ৪ নম্বর রোডের ২নং বাসার দুইতলার ভাড়াটে মো. দেলেয়ার হোসেন ও তার সহযোগী হারুন আহমদ। ধর্ষিতা নারীও ওই এলাকার। দেলোয়ার তথ্য প্রযুক্তিলীগের রাজনীতির সাথে জড়িত।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (গণমাধ্যম) জ্যোর্তিময় সরকার মামলার বরাত দিয়ে জানান, গত পরশু শামীমাবাদ আবাসিক এলাকার পাঁচ সন্তানের এক জননী ধর্ষিত হন। পরে তিনি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি হন। গত রবিবার রাতে থানায় লিখিত অভিযোগ আসলে সাথে সাথে অভিযান চালিয়ে ধর্ষনের ঘটনায় অভিযুক্ত দেলোয়ার ও তার সহযোগী হারুনকে গ্রেফতার করা হয়েছে। জ্যোর্তিময় সরকার জানান, মামলায় ওই নারী অভিযোগ করেন দেলোয়ার তাকে ধর্ষন করে এবং আরও তিনজন ধর্ষনে সহযোগিতা করে।

 

এ/ই ১০২