৩১ অক্টোবর ২০২০ ১০:০০ পূর্বাহ্ন     |    ই-পেপার     |     English
৩১ অক্টোবর ২০২০   |  ই-পেপার   |   English
শিক্ষা সচিবের রোগমুক্তির জন্য সিলেটে সকশিস'র দোয়া মাহফিল
শিক্ষা সচিবের রোগমুক্তির জন্য সিলেটে সকশিস'র দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার :

অক্টোবর ১৭, ২০২০ ০৬:০৩ পিএম

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মো. মাহবুব হোসেন এর রোগমুক্তির জন্য আজ শনিবার সিলেটে দোয়া মাহফিল ও প্রার্থনাসভা অনুষ্ঠিত হয়। সরকারি কলেজ শিক্ষক সমিতি সকশিস সিলেট আঞ্চলিক কমিটি, জেলা কমিটি ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক দীপু কুমার গোপ এই দোয়া মাহফিল ও প্রার্থনা সভার আয়োজন করেন।

শনিবার আছরের নামাজের পর হযরত শাহ জালাল দরগা প্রাঙ্গণে অসুস্থ সচিবের সুস্থতা  কামনা  করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন সকশিস সিলেট আঞ্চলিক কমিটির সভাপতি শাহেদ আহমদ, সাধারণ সম্পাদক  আবুল কাশেম, সিলেট জেলা কমিটির সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক জুলহাস আহমদ, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক জয়নুল ইসলাম, জেলা কমিটির নেতা ইদ্রিস আলী, মাহফুজার রহমান। দোয়া পরিচালনা করেন সকশিস সিলেট জেলা শাখার ধর্মবিষয়ক সম্পাদক জিন্নুরাইন চৌধুরী।

এছাড়াও  শিক্ষা মন্ত্রণালয়ের অসুস্থ সচিবের রোগমুক্তির জন্য সকশিসের উদ্যোগে সিলেটের একটি স্থানীয় মন্দিরে শনিবার দুপুরে প্রার্থনা সভার আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন সকশিসের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক দীপু কুমার গোপ, কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অসীম কুমার তালুকদার, সিলেট জেলা কমিটির অন্যতম নেতা গোপিকা রঞ্জন দাস, জিতেন্দ্র কুমার চাট্যার্জী, পপি রায় ।

উল্লেখ্য  শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মো. মাহবুব হোসেন গত ৭ অক্টোবর   করোনায় আক্রান্ত হোন। প্রথমদিকে তিনি নিজ বাসায় থেকে চিকিৎসা নিচ্ছিলেন। তাঁর শারীরিক  অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার সকালে তাঁকে সিএমএইচে নেওয়া হয়।

এ/ইউ/এস