২৫ নভেম্বর ২০২০ ০১:৫২ অপরাহ্ন     |    ই-পেপার     |     English
২৫ নভেম্বর ২০২০   |  ই-পেপার   |   English
জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন: বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হচ্ছেন প্রার্থীরা
জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন: বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হচ্ছেন প্রার্থীরা

জৈন্তা বার্তা ডেস্ক

নভেম্বর ১৯, ২০২০ ১০:৪৬ পিএম

সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির নির্বাচনের জন্য আজ বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বিকেল ৫টা পর্যন্ত নির্ধারিত সময়ে সকলপদে একক প্রার্থী মনােনয়নপত্র জমা দিয়েছেন। একটি মাত্র প্যানেল জমা পড়ায় বাছাইয়ে মনােনয়নপত্র বৈধ হলে দাখিলকৃত প্রার্থীরাই বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হবেন। | সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ও জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন কমিশনার মাে. আসলাম উদ্দিনের কাছে।

মনােনয়নপত্র দাখিলকৃত প্রার্থীরা হচ্ছেন, সহ সভপতি হাজী এম এ ছাত্তার, আফজাল রশীদ চৌধুরী, মঈন উদ্দিন আহমদ ও ফেরদৌস চৌধুরী রুহেল, সাধারণ সম্পাদক মাহিউদ্দিন আহমদ সেলিম, অতিরিক্ত সাধারণ সম্পাদক গােলাম জাবির চৌধুরী জাবু, যুগ্ম সম্পাদক আব্দুল মালিক রাজা ও হানিফ আলম চৌধুরী, কোষাধ্যক্ষ সাহিদ আহমদ চৌধুরী জুয়েল, নির্বাহী সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল, জুনেদ আহমদ, শমশের জামাল, আব্দুর রকিব, রেজওয়ান আহমদ, দীপাল কুমার সিংহ, সৈয়দ তাকরিমুল হাদী কাবী, আবু আনাম মিরাজ জাকির, সমর চৌধুরী, নূরে আলম খােকন, মাহমুদ হােসেন শাহীন, হাজী মিলাদ আহমদ, ফাহিম মুর্শেদ চৌধুরী | বাবু, রাজ্জাক আহমদ, মােস্তাক আহমদ পলাশ, মারিয়ান চৌধুরী মাম্মী ও হাসিনা মহিউদ্দিন। |

তফসিল অনুযায়ী ২১ নভেম্বর সকাল ১০টায় মনােনয়নপত্র বাছাই। মনােনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ২৪ নভেম্বর বিকেল ৫টা। চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ২৫ নভেম্বর বিকেল ৫টা। ভােট গ্রহণ ৫ ডিসেম্বর সকাল ১০ থেকে বেলা ৩টা।  সিলেট জেলা ক্রীড়া সংস্থার এডহক কমিটির সাধারণ সম্পাদক বিজিত চৌধুরী জানান, জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনের জন্য নির্ধারিত সময়ে সকল পদেই একক প্রার্থী মনােনয়নপত্র দাখিল করেছেন। প্রতিদ্বন্দ্বী না থাকায় বাছাইয়ে বৈধ হলে তারা নির্বাচিত হবেন।

ই/ডি