মে / ০৬ / ২০২১ ০৩:২৭ অপরাহ্ন

জৈন্তা বার্তা রিপোর্ট

ডিসেম্বর / ২৬ / ২০২০
০১:১৩ পূর্বাহ্ন

আপডেট : মে / ০৬ / ২০২১
০৩:২৭ অপরাহ্ন

আওয়ামী লীগেই থাকছেন মোশারফ মিয়া!


1394

Shares

দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে দিরাই পৌরসভা নির্বাচনে অংশ নেওয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ মিয়া আওয়ামী লীগেই থাকছেন। তাকে আপাতত বহিষ্কার করছে না আওয়ামী লীগ। 

যদিও আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক গণমাধ্যমে মোশারফ মিয়াকে দল থেকে বহিষ্কার করা হয়েছে বলে জানিয়েছেন। দিরাইতে নির্বাচনী প্রচারণায় এসে মোশারফ মিয়াকে পদ থেকে অব্যাহতি দেওয়া ও দল থেকে খারিজ হয়েছেন বলে মন্তব্য করেছেন তিনি। তবে এখনো এ ব্যাপারে আওয়ামী লীগ থেকে আনুষ্ঠানিক সিদ্ধান্ত আসেনি।

আওয়ামী লীগের দায়িত্বশীল এক নেতা জানান, মোশারফ মিয়াকে যুগ্ম সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। তবে তিনি সদস্য হিসেবে দলে সক্রিয় থাকতে পারবেন।

তিনি বলেন, গত দিরাই উপজেলা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে যারা বিদ্রোহী প্রার্থী হয়েছিলেন তারা দলে আছেন। তাদের পদ-পদবীও আছে। দিরাইতে বিএনপি থেকে আওয়ামী লীগে যোগ দিয়েও অনেকে ভালো অবস্থানে আছেন। এমন অবস্থায় দলের ত্যাগী ও পরীক্ষিত নেতা মোশারফ মিয়াকে বহিষ্কার করা হবে না। দলীয় নেতাকর্মী ও সাধারণ জনগণের মধ্যে তার ভালো অবস্থান আছেন।  

আওয়ামী লীগের এক নেতা বলেন, জানুয়ারিতে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর বৈঠক হওয়ার কথা রয়েছে। ওই বৈঠকে মোশারফ মিয়ার ভাগ্য নির্ধারণ হবে। তবে এর আগে ২৮ ডিসেম্বর নির্বাচনে বিজয়ী হলে মোশারফ মিয়া দলে থাকবেন এটা নিশ্চিত।

 

সুনামগঞ্জ