২১ জানুয়ারী ২০২১ ০৯:০১ পূর্বাহ্ন     |    ই-পেপার     |     English
২১ জানুয়ারী ২০২১   |  ই-পেপার   |   English
মৌলভীবাজারে আ’লীগের বিদ্রোহী প্রার্থী বাবুলের মনোনয়ন প্রত্যাহার
মৌলভীবাজারে আ’লীগের বিদ্রোহী প্রার্থী বাবুলের মনোনয়ন প্রত্যাহার

জৈন্তা বার্তা ডেস্ক

জানুয়ারী ১১, ২০২১ ০৩:০৮ পিএম

মৌলভীবাজার পৌরসভা নির্বাচনে নৌকা মার্কার সমর্থনে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করার প্রত্যয়ে প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন আওয়ামী লীগের বিদ্রাহী মেয়র প্রার্থী জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল।

রোববার (১০ জানুয়ারি) প্রার্থীতা প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটার্নিং কর্মকতা মামুনুর রশীদ।

যোগায্গে করা হলে এ ব্যাপারে সাইফুর রহমান বাবুল জানান, নৌকার সমর্থনে আমি আমার প্রার্থীতা প্রত্যাহার করেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আওয়ামী লীগ সবসময় ঐক্যবদ্ধ। তাই আওয়ামী লীগকে শক্তিশালী করতে ও নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করছি।

রির্টানিং অফিস সূত্রে জানা গেছে, সাইফুর রহমান বাবুল ছাড়া এখন পর্যন্ত অন্য কোনো মেয়র প্রার্থী প্রার্থীতা প্রত্যাহার করেন নি।

উল্লেখ্য, মৌলভীবাজার পৌরসভা নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ছিল রোববার (১০ জানুয়ারি)। ১১ জানুয়ারি প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করা হবে বলে জানা গেছে।

আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে মৌলভীবাজার পৌরসভা নির্বাচন। নির্বাচনে মোট ৪৩ হাজার ৪৪৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে পুরুষ ভোটার ২২ হাজার ৭৫০ জন ও মহিলা ভোটার ২০ হাজার ৬৯৬ জন। নির্বাচনে ১৮ কেন্দ্রে ১২৫ টি বুথে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এস/এইচ