২১ জানুয়ারী ২০২১ ০৮:৩৫ পূর্বাহ্ন     |    ই-পেপার     |     English
২১ জানুয়ারী ২০২১   |  ই-পেপার   |   English
সিলেট মহানগর বিএনপির মানববন্ধন অনুষ্ঠিত
সিলেট মহানগর বিএনপির মানববন্ধন অনুষ্ঠিত

জৈন্তা বার্তা ডেস্ক

জানুয়ারী ১১, ২০২১ ০৬:৩৯ পিএম

পৌর নির্বাচনে ‘নজিরবিহীন কারচূপি’র প্রেক্ষিতে নির্বাচন কমিশনারের (সিইসি) পদত্যাগ এবং দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সিলেট মহানগর বিএনপির উদ্যোগে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

সোমবার সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সম্মুখে দুপুর ১২টায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইনের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত চৌধুরী সাদেকের পরিচালনায় মানবন্ধনে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিলেট মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, হুমায়ুন কবির শাহীন, সহ সভাপতি রেজাউল হাসান কয়েছ লোদী, অধ্যাাপিকা সামিয়া বেগম চৌধুরী প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, নির্বাচনে নজিরবিহীন কারচূপির করে একের পর এক প্রশ্নের জন্ম দিচ্ছে বর্তমান সরকার। দেশে নির্বাচনের নামে সরকার দেশে প্রহসনের নির্বাচন করছে। দেশের মানুষ এই মিথ্যা লোক হাসানো নির্বাচন মানে না।

বক্তারা বলেন, জনগনের ভোট নির্বাচিত না হওয়ার কারণে এই স্বৈরাচারী সরকার নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যে বৃদ্ধি করে জনগণের সাথে উপহাস করছে। সরকার দলীয় সিন্ডিগেট করে বাজার নিয়ন্ত্রণ করে নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম রের্কড পরিমানে বৃদ্ধি করে কেসিনোসহ সরকার দলীয় নেতাদের দুর্নীতিকে অন্য দিকে মোর নেয়ার জন্যই দেশের জনগনের সাথে প্রতারণা করে যাচ্ছে।

এন/সি