২০ জানুয়ারী ২০২১ ০৮:৩৬ অপরাহ্ন     |    ই-পেপার     |     English
২০ জানুয়ারী ২০২১   |  ই-পেপার   |   English
যুবলীগের সিলেট বিভাগের দায়িত্বে রফিকুল-রেজাউল
যুবলীগের সিলেট বিভাগের দায়িত্বে রফিকুল-রেজাউল

জৈন্তা বার্তা ডেস্ক

জানুয়ারী ১৩, ২০২১ ০৮:৩৭ পিএম

বাংলাদেশ আওয়ামী যুবলীগের বিভাগীয় দায়িত্ব বন্টন করা হয়েছে।

মঙ্গলবার যুবলীগের সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম প্রেসিডিয়াম সদস্যদের (ভার্চুয়ালি) প্রথম সভায় দায়িত্ব বন্টন করা হয়।

এসময় সিলেট বিভাগের দায়িত্ব দেয়া হয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল আলম সৈকত জোয়ার্দার ও সাংগঠনিক সম্পাদক প্রফেসর ড. রেজাউল কবিরকে।

শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে অনুষ্ঠিত মঙ্গলবারের ভার্চুয়াল সভায় সাংগঠনিক বিভাগের দায়িত্ব বণ্টনসহ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপনসংক্রান্ত কর্মসূচি প্রণয়ন কমিটি, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রকাশনা-পুস্তিকা-বুকলেট প্রকাশসংক্রান্ত কমিটি, বাজেট প্রণয়ন কমিটি গঠনসহ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত হয়।

অনুষ্ঠানে সিলেটসহ নয়টি সাংগঠনিক বিভাগের জন্য নয়জন সাংগঠনিক সম্পাদকের মধ্যে দায়িত্ব বণ্টন করা হয়েছে। যুগ্ম সাধারণ সম্পাদকদের সাংগঠনিক সম্পাদকদের সঙ্গে দুটি করে বিভাগের দায়িত্ব বণ্টন করা হয়েছে।

ভার্চুয়াল সভায় বক্তব্য দেন প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশীদ, মঞ্জুর আলম শাহীন, আবু আহমেদ নাসিম পাভেল, ডা. খালেদ শওকত আলী, এফবিসিসিআইর সভাপতি শেখ ফজলে ফাহিম, মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি, মো. রফিকুল ইসলাম, মো. হাবিবুর রহমান পবন, মো. নবী নেওয়াজ, আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী এমপি, মো. এনামুল হক খান, ড. সাজ্জাদ হায়দার লিটন, মো. মোয়াজ্জেম হোসেন, সুভাষ চন্দ্র হাওলাদার, ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এমপি, মৃণাল কান্তি জোদ্দার, তাজউদ্দিন আহমেদ, জুয়েল আরেং এমপি, মো. জসিম মাতুব্বর, মো. আনোয়ার হোসেন ও এম শাহাদাত হোসেন তসলিম।

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের আনুষ্ঠানিক বক্তব্যের পর সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল বক্তব্য দেন। আড়াই ঘণ্টাব্যাপী অনুষ্ঠিত ভার্চুয়াল সভায় গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলোর মধ্যে একটি হচ্ছে সাংগঠনিক দায়িত্ব বণ্টন।

এছাড়াও অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে এক বছরের কর্মসূচি প্রণয়নের কমিটি, প্রকাশনা প্রকাশ সংক্রান্ত কমিটি, বাজেট কমিটি গঠন করা হয়।

এন/সি