এপ্রিল / ১৮ / ২০২১ ০১:৩৯ পূর্বাহ্ন

জুড়ী প্রতিনিধি

এপ্রিল / ০৬ / ২০২১
০৪:৫২ পূর্বাহ্ন

আপডেট : এপ্রিল / ০৬ / ২০২১
০২:০৫ অপরাহ্ন


জুড়ী প্রেসক্লাবের দ্বি-বার্ষিক কমিটি গঠন: সভাপতি রাসেল, সম্পাদক মামুন

মৌলভীবাজারের জুড়ী প্রেসক্লাবের দ্বি-বার্ষিক ২০২১-২২ সালের নির্বাহী কমিটি গঠন করা হয়েছে , এনটিভি ইউরোপের প্রতিনিধি তানজির আহমেদ রাসেলকে সভাপতি ও এইবেলা প্রতিনিধি মো. মামুনুর রশীদকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শনিবার (৩ এপ্রিল) বিকাল ৪টায় মক্তদির বালিকা উচ্চ বিদ্যালয়ের হলরুমে প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা বোর্ডের উপস্থিতিতে ক্লাবের সাধারন পরিষদের সদস্যদের আলোচনার ভিত্তিতে সংবিধানের আট নম্বর ধারা অনুযায়ী ১৫ সদস্যের এ কমিটি গঠিত হয়। সোমবার (৫ এপ্রিল) কমিটির অনুমোদন দেন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা বোর্ডের সভাপতি ও প্রধান নির্বাচন কমিশনার এবং সুপ্রিমকোর্টের আইনজীবী এডভোকেট মো. আনোয়ারুল ইসলাম।

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি এসএম জালাল উদ্দিন (বেনিআসহকলা), হারিস মোহাম্মদ (আমার দেশ), ইমরানুল ইসলাম (মানবকন্ঠ), যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান শাহীন (যায় যায় দিন), সাংগঠনিক সম্পাদক ইকবাল খাঁন (বিজয়ের কন্ঠ), প্রচার, প্রকাশনা, ব্যবস্থাপনা ও দপ্তর সম্পাদক মো. হাবিবুর রহমান খাঁন (সিলেট মিরর), সাংস্কৃতি ও সাহিত্য সম্পাদক মনিরুল ইসলাম (সকালের সময়), সদস্য কল্যাণ প্রসুন চম্পু (প্রথম আলো), সাইফুল ইসলাম সুমন (ভোরের কাগজ), আবু ইউসুফ (বাংলার দিন), মো. জহিরুল ইসলাম সরকার (জৈন্তা বার্তা), আব্দুস সবুর (বাংলাদেশের খবর), নাজমুন নাহার হোসনা (মৌমাছি কন্ঠ)।

মৌলভীবাজার