জুন / ১৭ / ২০২১ ১০:৩৬ পূর্বাহ্ন

নুর উদ্দিন সুমন, হবিগঞ্জ

জুন / ১০ / ২০২১
০৪:৩৫ অপরাহ্ন

আপডেট : জুন / ১৭ / ২০২১
১০:৩৬ পূর্বাহ্ন

আজমীরগঞ্জে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন ও দরিদ্রদের মানবিক সহায়তা প্রদান করেন ডিসি



24

Shares

হবিগঞ্জের আজমিরীগঞ্জ পৌরসভার আয়োজনে পৌরসভার ৫টি ওয়ার্ডের ১শ’ জন দরিদ্র মানুষের মধ্যে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা কার্যক্রমের আর্থিক সহায়তা প্রদান করেন জেলা প্রশাসক।

বৃহস্পতিবার (১০ই জুন) দুপুরে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক ইশরাত জাহান এ সয়হায়তা প্রদান করেন । এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মর্ত্তুজা হাসান, ভাইস চেয়ারম্যান মমিনুর রহমান সজীব, মহিলা ভাইস চেয়ারম্যান সীমা রানী সরকার প্রমুখ।

পরে আজমিরীগঞ্জ উপজেলায় কর্মরত কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় করেন জেলা প্রশাসক ইশরাত জাহান। মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা প্রশাসক ইশরাত জাহান কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের বিভিন্ন সমস্যার কথা শুনেন ও সমাধানের আশ্বাস দেন। পরে তিনি কাকাইলছেও ইউনিয়নের বদলপুর গ্রামে নদী ভাঙ্গনের অবস্থা পরিদর্শন করেন এবং এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য উপজেলা নির্বাহী অফিসার ও পানি উন্নয়ন বোর্ডকে দায়িত্ব দেন।

এছাড়া উপজেলার সদর ইউনিয়নের আশ্রয়ণ প্রকল্পের ২য় ধাপে নির্মাণাধীন ৩০ গৃহের নির্মাণ কাজ পরিদর্শন ও ভূমি সেবা সাপ্তাহ উপলক্ষে আয়োজিত স্টল পরিদর্শন এবং সেবাগ্রহীতাদের সাথে আলোচনা করেন।

নুর উদ্দিন সুমন, হবিগঞ্জ

জুন / ১০ / ২০২১
০৪:৩৫ অপরাহ্ন

আপডেট : জুন / ১৭ / ২০২১
১০:৩৬ পূর্বাহ্ন

হবিগঞ্জ