অগাস্ট / ১৪ / ২০২২ ০৬:৩৮ অপরাহ্ন

জৈন্তা বার্তা ডেস্ক

মার্চ / ২৪ / ২০২২
০৩:৩৩ পূর্বাহ্ন

আপডেট : অগাস্ট / ১৪ / ২০২২
০৬:৩৮ অপরাহ্ন

বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩, আহত ২০



57

Shares

নওগাঁর বদলগাছী মতাজী মহাসড়কে পয়নারী ব্রিজ সংলগ্ন এলাকায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিন জন নিহত ও ২০ জন আহত হয়েছে। বুধবার (২৩ মার্চ) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

বদলগাছি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বর ডা. কানিজ ফারহানা তিনজনের মৃত্যুর বিষয়টি ঢাকাপ্রকাশ-কে নিশ্চিত করেছেন।

স্থানীয় জানায়, যাত্রীবাহী বাস ধামইরহাট উপজেলার আগ্রাদ্বিগুণ থেকে যাত্রী নিয়ে পত্নীতলার নজিপুর-মাতাজি-বদলগাছী হয়ে নওগাঁ বালুডাঙ্গা আসছিল। পথিমধ্যে বদলগাছী-নজিপুর সড়কের বদলগাছীর পয়নারী এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে বাসের সংঘর্ষ হয়। এতে ট্রাকটি উল্টে রাস্তার নিচে ক্যানেলে পড়ে যায়।

অপরদিকে, বাসটি একটি আম গাছের সঙ্গে ধাক্কা লেগে সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে তিন যাত্রীর মৃত্যু হয়। বাসের চালকসহ অন্তত ২০ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে বদলগাছী উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ও নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের সংখ্যা আরও বাড়তে পারে। দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাকটি উদ্ধারের চেষ্টা চলছে।

জৈন্তা বার্তা ডেস্ক

মার্চ / ২৪ / ২০২২
০৩:৩৩ পূর্বাহ্ন

আপডেট : অগাস্ট / ১৪ / ২০২২
০৬:৩৮ অপরাহ্ন

সারাদেশ