জানুয়ারী / ১৮ / ২০২২ ০৫:১২ পূর্বাহ্ন

বিশ্বনাথ প্রতিনিধি

জানুয়ারী / ১৪ / ২০২২
০৬:১৭ অপরাহ্ন

আপডেট : জানুয়ারী / ১৮ / ২০২২
০৫:১২ পূর্বাহ্ন

বিশ্বনাথে ১২৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ



35

Shares

ষষ্ঠ ধাপের ইউনিয়ন নির্বাচন আগামী ৩১ জানুয়ারী। সিলেটের বিশ^নাথ উপজেলার লামাকাজী ও খাজাঞ্চী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত সদস্য ১২৭ পদপ্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। 

পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী শুক্রবার (১৪ জানুয়ারি) সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত তিন পদে ১২৭জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও নির্বাচনের রিটার্ণিং কর্মকর্তা গোলাম সারোয়ার। এর মধ্যে লামাকাজী ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী ৫জন, সদস্য পদপ্রার্থী ৫০জন ও সংরক্ষিত সদস্য পদপ্রার্থী ১৪ জন। খাজাঞ্চী ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রাথী ৪ জন, সদস্য পদপ্রার্থী ৪৩জন ও সংরক্ষিত সদস্য পদপ্রার্থী ১১জন। 

লামাকাজী ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতীকপ্রাপ্তরা হলেন দেশরে বৃহৎ রাজনৈতিক সংগঠন ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনিত প্রার্থী ও ইউনিয়ন যুবলীগের সভাপতি ফয়সল আহমদ (নৌকা), সিলেট জেলা বিএনপির সাবেক সদস্য ও বর্তমান ইউপি চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া (চশমা), লামাকাজী ইউনিয়ন বিএনপির সিনিয়র সহসভাপতি গোলাম কিবরিয়া তালুকদার (আনারস), ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আবেদুর রহমান আছকির (ঘোড়া) ও ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনিত প্রার্থী আতাউর রহমান (হাতপাখা)।

খাজাঞ্চী ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতীকপ্রাপ্তরা হলেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ও প্রবাসী আরশ আলী (নৌকা), সিলেট জেলা বিএনপির সাবেক সদস্য ও বর্তমান চেয়ারম্যান তালুকদার মো. গিয়াস উদ্দিন (আনারস), ইউনিয়ন বিএনপি নেতা কয়েছ মিয়া (ঘোড়া) ও ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনিত চেয়ারম্যান প্রার্থী আবদুল বাছিত (হাতপাখা)।

উল্লেখ, বিশ^নাথের লামাকাজী ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২১৯০৫জন। এরমধ্যে পুরুষ ভোটার সংখ্যা ১১৫৫০জন ও মহিলা ভোটার সংখ্যা ১০৩৫৫জন। খাজাঞ্চী ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২২৫১৭জন। এরমধ্যে পুরুষ ভোটার সংখ্যা ১১৭০১জন ও মহিলা ভোটার সংখ্যা ১০৮১৬জন।

বিশ্বনাথ প্রতিনিধি

জানুয়ারী / ১৪ / ২০২২
০৬:১৭ অপরাহ্ন

আপডেট : জানুয়ারী / ১৮ / ২০২২
০৫:১২ পূর্বাহ্ন

মফস্বল