জুন / ১৭ / ২০২১ ১০:৩৭ পূর্বাহ্ন

সাকের আহমদ,বিয়ানীবাজার প্রতিনিধি

জুন / ১০ / ২০২১
১০:৩২ অপরাহ্ন

আপডেট : জুন / ১৭ / ২০২১
১০:৩৭ পূর্বাহ্ন

বিয়ানীবাজার আ'লীগের কমিটি প্রত্যাখান ও বাতিলের দাবী



130

Shares

সদ্য অনুমোদিত বিয়ানীবাজার উপজেলা আওয়ামীলীগের কমিটি প্রত্যাখান ও বাতিলের দাবীতে মতবিনিময় সভা করেছেন পদবঞ্চিত সাবেক ছাত্র, যুবলীগ ও তৃণমূল আওয়ামীলীগ নেতাবৃন্দরা। বৃহস্পতিবার (১০ জুন) সন্ধায় পৌর শহরের একটি অভিজাত রেস্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়।

লাউতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গৌছ উদ্দিনের সভাপতিত্বে এবং বিয়ানীবাজার সরকারি কলেজের  সাবেক ভিপি সাইফুল ইসলাম নিপু ও কলেজ ছাত্রলীগের  সাবেক সাধারণ সম্পাদক  বেলায়েত হোসেনের যৌথ সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য মতিউর রহমান, রুহুল আলম জালাল, উপজেলা যুবলীগের সাবেক সহ সভাপতি অহিদুর রেজা মাসুম, সাবেক ছাত্রলীগ নেতা মনিরুজ্জামান রিপন, অজি উদ্দিন , জাহেদ আহমদ , তুতিউর রহমান তোতা, মিলাদ মোঃ জয়নুল ইসলাম, অজিত আচার্য,  নাজীম উদ্দিন  ও সজিব ভট্রাচার্য্য প্রমুখ।

সভায় বক্তারা সদ্য অনুমদিত উপজেলা আওয়ামীলীগের এ কমিটি বয়কটের ঘোষনা দিয়ে বলেন , ত্যাগী নেতাকর্মীদের বঞ্চিত করা হয়েছে অনুমোদিত এ কমিটিতে। নতুন কমিটিতে একাধিক জামায়াত- বিএনপি পরিবারের সদস্য ও রাজাকারের বংশধরদের স্থান দেওয়া হয়েছে। তারা আগামীতে কঠোর বিক্ষোভ কর্মসূচি পালন করবেন বলেও সভায় হুশিয়ারি দেন বক্তারা।

এসময় অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক ছাত্রলীগ নেতা মাহবুব হোসেন জুয়েল ,শামিম আহমদ ,জিল্লুর রহমান, আব্দুল আজিজ সহ নেতৃবৃন্দরা।

সাকের আহমদ,বিয়ানীবাজার প্রতিনিধি

জুন / ১০ / ২০২১
১০:৩২ অপরাহ্ন

আপডেট : জুন / ১৭ / ২০২১
১০:৩৭ পূর্বাহ্ন

সিলেট