জানুয়ারী / ১৮ / ২০২২ ০৩:৫৪ পূর্বাহ্ন

জৈন্তা বার্তা ডেস্ক

ডিসেম্বর / ০৭ / ২০২১
১১:১০ অপরাহ্ন

আপডেট : জানুয়ারী / ১৮ / ২০২২
০৩:৫৪ পূর্বাহ্ন

চলন্ত মাইক্রোবাসে আগুন



41

Shares

গাজীপুরের টঙ্গীতে চলন্ত অবস্থায় একটি নোয়াহ মাইক্রোবাসে আগুন লাগার ঘটনা ঘটেছে। মঙ্গলবার টঙ্গীর স্টেশনরোড় এলাকার সিডিএল ভবনের সামনে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে আগুন লাগার খবর পাওয়া যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিটের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনেন। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

টঙ্গী ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো. ইকবাল হাসান বলেন, মঙ্গলবার সন্ধ্যায় ঢাকামূখী একটি চলন্ত নোয়াহ মাইক্রোবাস ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সিডিএল ভবনের সামনে বিকল হয়ে হঠাৎ আগুন ধরে যায়। মাইক্রোবাসটিতে (ঢাকা মেট্রো চ ১৫-৫৭৫৭) থাকা পাঁচ আরোহী ও চালক দ্রুত গাড়ি থেকে নেমে পড়ায় হতাহত হয়নি।

গাড়িতে আগুনের ঘটনা ঘটেছে এমন খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় ২০ মিনিট চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে মাইক্রোবাসে আগুন লাগার কারণ তাৎক্ষনিক জানা যায়নি। বিষয়টি তদন্তের পর জানা যাবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ক্ষয়ক্ষতির পরিমাণ কয়েক লাখ টাকা। গাড়িটির ৮০ শতাংশ পুড়ে গেছে।

গাড়ির মালিকানার বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে বলে জানান তিনি।

স্থানীয়রা বলেন, হঠাৎ চলন্ত মাইক্রোবাসটিতে আগুন লাগে। এসময় গাড়িতে থাকা প্রাইভেটকারের চালক ও পাঁচজন আরোহী গাড়ি থেকে নেমে যান। পরে ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নেভান।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জাবেদ মাসুদ বলেন, আগুন নিয়ন্ত্রণে এলে পুড়ে যাওয়া গাড়িটি থানায় নিয়ে আসে পুলিশ। এ ঘটনায় আইনী প্রক্রিয়া চলমান রয়েছে।

জৈন্তা বার্তা ডেস্ক

ডিসেম্বর / ০৭ / ২০২১
১১:১০ অপরাহ্ন

আপডেট : জানুয়ারী / ১৮ / ২০২২
০৩:৫৪ পূর্বাহ্ন

সারাদেশ