ডিসেম্বর / ০৮ / ২০২১ ০৪:৪৯ পূর্বাহ্ন

নুর উদ্দিন সুমন, হবিগঞ্জ প্রতিনিধি

নভেম্বর / ২২ / ২০২১
১০:০৯ অপরাহ্ন

আপডেট : ডিসেম্বর / ০৮ / ২০২১
০৪:৪৯ পূর্বাহ্ন

চুনারুঘাটে বিএনপির সমাবেশে পুলিশের লাঠিপেটা আহত ৫



28

Shares

সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সু চিকিৎসার দাবিতে চুনারুঘাট উপজেলা বিএনপি ও অঙ্গ   সংগঠনের প্রতিবাদ সমাবেশ অুনষ্ঠিত হয়েছে। ২২নভেম্বর, বিকেল ৪টায়  চুনারুঘাট উত্তর বাজার বাসট্যান্ড এলাকায়  উপজেলা উপজেলা বিএনপির সভাপতি সৈয়দ লিয়াকত হাসানের সভাপতিত্বে  ও সাধারণ সম্পাদক এডভোকেট মীর সিরাজের পরিচালনায় এক প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিল ও পথসভা শেষ করে যাবার প্রাক্কালে  একদল পুলিশ এলোপাতাড়ি লাঠিপেটা শুরু করে। এতে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট মীর সিরাজ(৫২) উপজেলা ছাত্রদলের আহবায়ক আরিফুর রহমান(২৪), যুবদলের নেতা রফিক তালুকদার (৩৪), নাছির উদ্দীন(৩৫), ছাত্রদল নেতা শাওন (২১), রুবেল মিয়া(২১),  সহ আরো অনেকই আহত হয়েছেন।

আহতরা চুনারুঘাট উপজেলা সাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট মীর সিরাজ বলেন, শান্তিপূর্ণ এই সমাবেশ পুলিশি বাঁধা বাংলাদেশের সংবিধান ও গণতন্ত্র বিরোধী কাজ। দেশে একনায়কতন্ত্র ও লুটতরাজ চলছে।

এতে উপস্থিতি ছিলিনে পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব হুসাইন আলী রাজন, সাধারণ সম্পাদক দিদার হোসেন সহ যুবদল ছাত্রদল,  সহযোগী সংগঠনের দুই শতাধিক নেতা-কর্মী। এবিষয়ে চুনারুঘাট থানার ওসি তদন্ত চম্পকদামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি তিনি জানেননা ।

নুর উদ্দিন সুমন, হবিগঞ্জ প্রতিনিধি

নভেম্বর / ২২ / ২০২১
১০:০৯ অপরাহ্ন

আপডেট : ডিসেম্বর / ০৮ / ২০২১
০৪:৪৯ পূর্বাহ্ন

হবিগঞ্জ