মে / ১৬ / ২০২২ ০৯:১০ অপরাহ্ন

জৈন্তা বার্তা ডেস্ক

জানুয়ারী / ১৭ / ২০২২
১১:৪৬ অপরাহ্ন

আপডেট : মে / ১৬ / ২০২২
০৯:১০ অপরাহ্ন

ধর্ষণ মামলায় জামিন পেলেন একাত্তর টিভির শাকিল



53

Shares

বিয়ের কথা বলে ধর্ষণের অভিযোগে করা গুলশান থানার মামলায় একাত্তর টেলিভিশনের হেড অব নিউজ শাকিল আহমেদের জামিন মঞ্জুর করেছেন আদালত। ঢাকার মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ আজ সোমবার এ আদেশ দেন। এ তথ্য নিশ্চিত করেছেন ওই আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) তাপস কুমার পাল।

তাপস কুমার পাল বলেন, মামলায় গত বছরের ৮ নভেম্বর চার সপ্তাহের আগাম জামিন মঞ্জুর করে উচ্চ আদালত শাকিল আহমেদকে নিম্ন আদালতে আত্মসমর্পণের নির্দেশ দেন। পরে ৬ ডিসেম্বর মহানগর দায়রা আদালতে আত্মসমর্পণ করে জামিন চান তিনি। তবে নথিপত্র নিম্ন আদালতে থাকায় আবেদনের ওপর শুনানির জন্য আজ দিন ধার্য করেছিলেন মহানগর আদালত। উভয় পক্ষের শুনানি নিয়ে আদালত তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার আগপর্যন্ত শাকিল আহমেদের জামিন মঞ্জুর করেন।

গত বছরের ৪ নভেম্বর রাতে এক নারী চিকিৎসক বাদী হয়ে গুলশান থানায় শাকিলের বিরুদ্ধে মামলাটি করেন। মামলায় অভিযোগ করা হয়, সম্প্রতি তাঁর সঙ্গে সাংবাদিক শাকিল আহমেদের সম্পর্ক হয়। গত আগস্টে শাকিল তাঁকে (ওই নারী) বিয়ে করার কথা বলে গুলশানের একটি আবাসিক হোটেলে দেখা করেন। সেখানে তাঁদের মধ্যে সম্পর্ক হয়। পরে সেপ্টেম্বরে একই হোটেলে তাঁরা দেখা করেন। একপর্যায়ে তিনি (ওই নারী) অন্তঃসত্ত্বা হয়ে পড়েন।

পরে শাকিল কৌশলে তাঁর গর্ভপাত ঘটান। এরপর শাকিল তাঁকে আর বিয়ে করতে রাজি হননি। তবে আসামিপক্ষ থেকে আদালতে দাবি করা হয়েছে, শাকিল আহমেদ নির্দোষ।

জৈন্তা বার্তা ডেস্ক

জানুয়ারী / ১৭ / ২০২২
১১:৪৬ অপরাহ্ন

আপডেট : মে / ১৬ / ২০২২
০৯:১০ অপরাহ্ন

সারাদেশ