সেপ্টেম্বর / ২৮ / ২০২১ ০২:৩১ অপরাহ্ন

দোয়ারাবাজার প্রতিনিধি :

জুলাই / ২৬ / ২০২১
০৮:৫৬ অপরাহ্ন

আপডেট : সেপ্টেম্বর / ২৮ / ২০২১
০২:৩১ অপরাহ্ন

দোয়ারাবাজারে প্রেমিকার বিয়ে ভাঙতে গিয়ে কারাগারে প্রেমিক!



131

Shares

দোয়ারাবাজার উপজেলায় প্রেমিকার বিয়ে ভাঙতে যাওয়া ওবায়দুর (২০) নামে এক যুবককে পুলিশে দিয়েছে স্থানীয়রা। এসময় তার সঙ্গে থাকা আরো সহযোগী হবিবুর রহমান ও দেলোয়ার পালিয়ে যায়। শনিবার (২৫জুলাই) তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। আটক যুবক ওবায়দুরের বাড়ি উপজেলা সুরমা ইউনিয়ন মাহব্বতপুর গ্রামে।

পুলিশ সূত্রে জানা যায়, সুনামগঞ্জ জেলা হাসাউড়া গ্রামের মৃত মনফর আলীর ছেলের সঙ্গে বিয়ের কথা হয় পার্শ্ববর্তী দোয়ারাবাজার লক্ষীপুর ইউনিয়নের জনৈক মধ্যবিত্তের মেয়ে মৌসুমি অক্তার ( ছদ্মনাম)।

বিয়ের দিন গত রবিবার (২৪ জুলাই) মেয়ের বাড়ি গিয়ে বিয়ের আনুষ্ঠানিকতার কথা ছিলো। কিন্তু এ কথা শোনার পরে মেয়ের সাবেক প্রেমিক ওবায়দুল হক তার দুই বন্ধুকে নিয়ে ছেলের বাড়িতে গিয়ে শনিবার বিকালে (২৩ জুলাই) বিয়ে ভাঙার চেষ্টা করে। এসময় স্থানীয় জনতা তাদের ধাওয়া দিলে দুইজন পালিয়ে যায়। তখন প্রেমিককে আটক করেন এলাকাবাসী। তাৎক্ষণিক স্থানীয় জনতা পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব দুলাল ধর বলেন, এ ব্যাপারে মেয়ের বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। সে কারণে চলমান নিয়ম অনুয়ায়ী তাকে আটক করে মামলা দায়ের করে জেলহাজতে পাঠানো হয়েছে।

দোয়ারাবাজার প্রতিনিধি :

জুলাই / ২৬ / ২০২১
০৮:৫৬ অপরাহ্ন

আপডেট : সেপ্টেম্বর / ২৮ / ২০২১
০২:৩১ অপরাহ্ন

সুনামগঞ্জ