অগাস্ট / ১৪ / ২০২২ ০৬:১০ অপরাহ্ন

জৈন্তা বার্তা ডেস্ক

মার্চ / ২০ / ২০২২
০৩:৫৩ পূর্বাহ্ন

আপডেট : অগাস্ট / ১৪ / ২০২২
০৬:১০ অপরাহ্ন

দুজনকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার এসআই কারাগারে



241

Shares

ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার রংপুরের পীরগাছা থানার এসআই স্বপন কুমারকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তবে শুক্রবার (১৮ মার্চ) রাতে তাকে কারাগারে পাঠানোর নামে নানান নাটক করে পীরগাছা থানা ও আদালত পুলিশ। সাংবাদিকদের শুক্রবার রাত ৮টা পর্যন্ত বসিয়ে রেখে পরে রাতে রংপুর কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়। বিষয়টি শনিবার (১৯ মার্চ) নিশ্চিত করেছেন পীরগাছা থানার ওসি সরেস চন্দ্র।

শুক্রবার বিকেলে দুই পুরুষকে ধর্ষণের অভিযোগে পীরগাছা থানায় কর্মরত এসআই স্বপন কুমারকে পুলিশ লাইনে ক্লোজ করে নজরদারিতে রাখা হয়। পরে তাকে গ্রেপ্তার দেখানো হয়। তবে পীরগাছা থানা পুলিশ এসআই স্বপন কুমারকে থানায় নিয়ে আসেনি। সাংবাদিকরা যাতে তার ছবি ও ভিডিও ধারণ করতে না পারে সে জন্যই এই কৌশলের আশ্রয় নেওয়া হয় বলে অভিযোগ উঠেছে। পুলিশ তাকে সরাসরি রংপুর পুলিশ লাইন থেকে কেন্দ্রীয় কারাগারে নিয়ে যায়।

এদিকে রংপুরে কর্মরত সাংবাদিকরা আদালতে বিকেল থেকে অপেক্ষা করলেও কোর্ট পরিদর্শক গোলাম মোস্তফা রাত ৮টার দিকে সাংবাদিকদের জানান আসামিকে আদালতে নেওয়া হয়নি। তাকে আদালতে হাজির করার সম্ভাবনা নেই জানিয়ে অফিস বন্ধ করে চলে যান তিনি। এ সময় নাম প্রকাশে অনিচ্ছুক একজন কোর্ট পুলিশ কর্মকর্তা জানান শনিবার দুপুর সাড়ে ১২টায় তাকে আদালতে হাজির করা হবে। তবে শনিবার দুপুর সাড়ে ১২টায় আদালতে গিয়ে জানা যায় আসামি স্বপন কুমারকে শুক্রবারই কারাগারে পাঠানো হয়েছে। এ বিষয়ে কোর্ট পরিদর্শক গোলাম মোস্তফাসহ কোনও পুলিশ কর্মকর্তাই কথা বলতে রাজি হননি।

পীরগাছা থানার ওসি সরেস চন্দ্র দুপুরে জানান, শুক্রবার রাতে তাকে কারাগারে পাঠানো হয়েছে। এর বাইরে তিনি কোনও কথা বলতে রাজি হননি।

জৈন্তা বার্তা ডেস্ক

মার্চ / ২০ / ২০২২
০৩:৫৩ পূর্বাহ্ন

আপডেট : অগাস্ট / ১৪ / ২০২২
০৬:১০ অপরাহ্ন

সারাদেশ