মে / ১৬ / ২০২২ ০৯:৫৭ অপরাহ্ন

গোয়াইনঘাট প্রতিনিধিঃ

জানুয়ারী / ১৭ / ২০২২
০৯:১৯ অপরাহ্ন

আপডেট : মে / ১৬ / ২০২২
০৯:৫৭ অপরাহ্ন

এবার ২ সাংবাদিকের বিরুদ্ধে মামলা করলেন বিতর্কিত বন কর্মকর্তা জহিরুল

‘মিথ্যা মামলার নিন্দা জানিয়েছেন এলাকাবাসী’



110

Shares

সিলেটের গোয়াইনঘাট  উপজেলার পূর্ব জাফলংয়ের সাবেক বিতর্কিত বনবিট কর্মকর্তা (জহিরুল ইসলামকে) নিয়ে ধারাবাহিক ভাবে বনবিভাগ  নিয়ে বিভিন্ন অনিয়ম দূর্নীতিসহ চাঁদাবাজির নিউজ বিভিন্ন অনলাইন, প্রিন্ট মিডিয়া ও ইলেকট্রনিক মিডিয়ায় প্রকাশ হয়। সরকারের উর্ধ্বতন কর্মকতারা সঠিক ভাবে তদন্ত করে সত্যতা যাচাই হওয়ার পর, জাফলং থেকে অবশেষে বিতর্কিত বিট কর্মকর্তা জহিরুল ইসলামকে প্রত্যাহার করা হয়। এই ঘটনাটি প্রায় ৮মাস পূর্বের । 

সোমবার (১৭ জানুয়ারী) হঠাৎ সেই বনবিট কর্মকর্তা (জহিরুল ইসলাম) গোয়াইনঘাট উপজেলার পূর্ব জাফলংয়ের দুই তরুণ সংবাদকর্মী ইব্রাহীম আলী,ও সাইদুল ইসলামের নামে বন মামলার (গাছ কেটে বিক্রি করার নামে মিথ্যা মামলার) নোটিশ পাঠিয়েছেন সিলেটের আদালত হতে। এসব ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার নিন্দা ও প্রতিবাদ জানান এলাকাবাসী ও  এলাকার  বিভিন্ন সামাজিক সংগঠন এর নেতৃবৃন্দ। 

এলাকাবাসী জানান  সঠিক তদন্ত সাপেক্ষে প্রত্যক্ষ দোষীদের খুঁজে বের করে দৃষ্টান্ত মূলক শাস্তির ব্যবস্থা করার। এলাকাবাসী, ও দুই সংবাদকর্মী  ইব্রাহীম আলী, সাইদুল ইসলাম,  গোয়াইনঘাট উপজেলা প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন। ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় ফাসানোর জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দা প্রকাশ করে প্রতিবাদের ঝড় বইছে।

গোয়াইনঘাট প্রতিনিধিঃ

জানুয়ারী / ১৭ / ২০২২
০৯:১৯ অপরাহ্ন

আপডেট : মে / ১৬ / ২০২২
০৯:৫৭ অপরাহ্ন

সিলেট