অক্টোবর / ২৭ / ২০২১ ০৪:৫৯ অপরাহ্ন

বিনোদন ডেস্ক

অক্টোবর / ০৭ / ২০২১
০৩:০৩ অপরাহ্ন

আপডেট : অক্টোবর / ২৭ / ২০২১
০৪:৫৯ অপরাহ্ন

এবার বাবা-মায়ের পছন্দে বিয়ে করতে চান নোবেল



46

Shares

গায়ক মাইনুল আহসান নোবেল গত ১১ সেপ্টেম্বর তার বাসায় ডিভোর্স লেটার পাঠিয়েছেন স্ত্রী মেহরুবা সালসাবিল। নির্ধারিত সময় পার হলে বিচ্ছেদ কার্যকর হয়ে যাবে। খবরটি নোবেল এবং সালসাবিল দু’জনেই সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন।

নোবেল প্রেম করেই সালসাবিলের সঙ্গে ঘর বেঁধেছিলেন। কিন্তু টিকলো না সেই ঘর। তাই এবার বাবা-মায়ের পছন্দে বিয়ে করতে চান তিনি। গণমাধ্যমে কাছে নোবেল বললেন, ‘এবার আমি বিয়ে করব বাবা-মায়ের পছন্দে। আমি ২৫ বছরের একটা ছেলে। আরেকটা বিয়ে করে ফেলব। আমার বহু জায়গা থেকে প্রস্তাব আছে।

শুধু তাই নয়, গায়ক নোবেল গণমাধ্যমকে জানালেন ব্যতিক্রম একটি তথ্যও। ডিভোর্স নিয়ে তিনি গানও করছেন। এরই মধ্যে লেখা ও কম্পোজ শেষ করে ফেলেছেন। শিগগিরই রেকর্ডিং সেশন শেষে গানটি প্রকাশ করবেন বলে জানিয়েছেন তিনি।

নোবেলের বিরুদ্ধে সালসাবিলের অভিযোগ, নোবেল মানসিকভাবে চরম অসুস্থ, চরম মাদকাসক্ত, নারীনেশাসহ আমাকে নানাভাবে নির্যাতন করত; সব কিছুর প্রমাণ আমার কাছে আছে। এসব কারণে তাকে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছি।

অন্যদিকে স্ত্রীর বিরুদ্ধেও নোবেলের অভিযোগের কমতি নেই। তিনি বলেছেন, ‘দুই বছরে বিয়ে করে মাত্র তিন মাস সংসার করেছি; কেমন মেয়ে বোঝেন। আমাকে বিষ খাইয়ে মেরে ফেলার চেষ্টা করেছে সে। আমার ক্যারিয়ার ধ্বংস করতে একটি প্রভাবশালী পক্ষের হয়ে কাজ করেছে। আমাকে মানসিক যন্ত্রণায় রেখেছে, যাতে গান-কনসার্ট করতে না পারি।

উল্লেখ্য, ২০১৯ সালে ভারতের জনপ্রিয় রিয়্যালিটি শো ‘সারেগামাপা’তে অংশ নিয়ে রাতারাতি আলোচনায় আসেন নোবেল। তার কণ্ঠে দেশের বিভিন্ন ব্যান্ডের গান তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। সেই জনপ্রিয়তাকে সঠিকভাবে কাজে না লাগিয়ে বারবার কেবল বিতর্কেরই জন্ম দিয়েছেন।

বিনোদন ডেস্ক

অক্টোবর / ০৭ / ২০২১
০৩:০৩ অপরাহ্ন

আপডেট : অক্টোবর / ২৭ / ২০২১
০৪:৫৯ অপরাহ্ন

বিনোদন