মে / ০৬ / ২০২১ ০২:৫২ অপরাহ্ন

জৈন্তা বার্তা ডেস্ক

মে / ০২ / ২০২১
১১:৫৬ পূর্বাহ্ন

আপডেট : মে / ০৬ / ২০২১
০২:৫২ অপরাহ্ন

“ফ্রেন্ডস এলায়েন্স” নামে নতুন সংগঠনের আত্মপ্রকাশ


67

Shares

আত্মপ্রকাশ করলো সমমনা বন্ধুদের নিয়ে অরাজনৈতিক, অলাভজনক ও স্বেচ্ছাসেবী সংগঠন ”ফ্রেন্ডস এলায়েন্স”। রাজধানীর মিরপুরে রংধনু কনভেনশন সেন্টারে সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে সংগঠনটির আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। পরে আশরাফুল আলম রিশিকে সভাপতি ও জাকির হোসেন জ্যাকিকে সাধারণ সম্পাদক করে ৪৫ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটিতে সিলেট বিভাগের তিনজন গুরুত্বপূর্ণ দাযিত্ব পেয়েছেন। সিলেট থেকে দায়িত্বপ্রাপ্তরা হলেন যুগ্ন সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লালন ও কার্যকরী কমিটির প্রথম সদস্য আজিজুর রহমান আজিজ।

উদ্যেক্তারা জানান, সংগঠনটি সমমনা মানুষের অপূর্ব এক মেলবন্ধন যেখানে বন্ধুত্বই হচ্ছে শেষ কথা । বয়স, বর্ণবৈষম্য, শ্রেণীবিভাজন, বা সীমারেখার বাঁধা পেরিয়ে পারস্পরিক সম্পর্কের ভিত্তিতে এ সংগঠনটি গড়ে উঠেছে ।

বাংলা ও বাঙালীর বন্ধুভাবাপন্ন মানসিকতার বীজ দেশের গন্ডি পেরিয়ে ছড়িয়ে দিতে চায় সারাবিশ্বে । প্রতিটি জেলায় নেটওয়ার্ক স্থাপন ও সমাজ উন্নয়নমূলক কাজের মাধ্যমে পশ্চাৎপদ ও অনগ্রসর জনগোষ্ঠীর আর্থ-সামাজিক, শিক্ষা, সংস্কৃতি, ক্রীড়া ও মৌলিক চাহিদার মান উন্নয়নে কাজ করবে এ সংগঠন। আমাদের সোনালী অতীত আবারো ফিরিয়ে আনতে বিভিন্ন পরিকল্পনার কথা জানান আয়োজকরা।

সারাদেশ