অগাস্ট / ১৪ / ২০২২ ০৭:৩১ অপরাহ্ন

বিনোদন ডেস্ক

জুলাই / ৩০ / ২০২২
১০:৩৯ পূর্বাহ্ন

আপডেট : অগাস্ট / ১৪ / ২০২২
০৭:৩১ অপরাহ্ন

‘গ্র্যান্ড সিলেট সিনেপ্লেক্স’ যাত্রার শুরুতেই হাওয়ায় হাওয়া সব টিকিট


‘গ্র্যান্ড সিলেট সিনেপ্লেক্স’

66

Shares

সিলেটে যাত্রা শুরু করলো ‘গ্র্যান্ড সিলেট সিনেপ্লেক্স’ বা গ্র্যান্ড সিলেটে মুভি থিয়েটার।

সিলেটের বিমানবন্দর সড়কে পাঁচ তারকা মানের ‘গ্র্যান্ড সিলেট হোটেল অ্যান্ড রিসোর্টে নির্মাণকৃত  ‘গ্র্যান্ড সিলেট সিনেপ্লেক্স’ গতকাল শুক্রবার (২৯ জুলাই) বাণিজ্যিকভাবে যাত্রা শুরু করেছে। উদ্বোধনী দিন থেকে আগামী বৃহস্পতিবার (৪ আগস্ট) পর্যন্ত গ্র্যান্ড সিলেট মুভি থিয়েটারে চলবে সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘হাওয়া’। এর মধ্যেই সিনেমার সব টিকিট বুকিং শেষ হয়ে গেছে।

গ্র্যান্ড সিলেট হোটেল অ্যান্ড রিসোর্টের সহকারী পরিচালক (মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন) আরিফা আফরোজ বলেন, আমরা সিলেটবাসীর প্রত্যাশা পূরণ করতে পেরেছি। ভালো সিনেমা প্রদর্শনের অঙ্গীকার নিয়ে গ্র্যান্ড সিলেট মুভি থিয়েটার যাত্রা শুরু করেছে।

গতকাল উদ্বোধনী দিনে বিকাল ৩টা ও সন্ধ্যা সাড়ে ৬ টায় দুটি শো চালানো হয়। আগামী ২ আগস্ট পর্যন্ত হাওয়া সিনেমার সব টিকিট শেষ, বুকিংও হয়ে গেছে। পরের দুদিনের জন্য দর্শকরা টিকিট নিতে পারবেন।

গ্র্যান্ড সিলেট মুভি থিয়েটারে একসঙ্গে ১৭০ জন বসে সিনেমা দেখতে পারবেন। বর্তমানে টিকিটের মূল্য ৪০০ ও ৫০০ টাকা নির্ধারণ করা হয়েছে। প্রতিদিন বিকেলে ও সন্ধ্যায় দুবার শো প্রদর্শনী হবে।

এই সিনেপ্লেক্সটি চালুর বিষয়ে সন্তোষ প্রকাশ করেছেন সিলেটের চলচ্চিত্র প্রেমীরা। তারা বলছেন, সুন্দর পরিবেশে হলে বসে অন্তত ভালো ছবি দেখার সুযোগ পাবে মানুষজন।

বিনোদন ডেস্ক

জুলাই / ৩০ / ২০২২
১০:৩৯ পূর্বাহ্ন

আপডেট : অগাস্ট / ১৪ / ২০২২
০৭:৩১ অপরাহ্ন

বিনোদন