অক্টোবর / ২৭ / ২০২১ ০৪:৪৭ অপরাহ্ন

জৈন্তাবার্তা ডেস্ক

অক্টোবর / ১২ / ২০২১
০৬:৪৫ অপরাহ্ন

আপডেট : অক্টোবর / ২৭ / ২০২১
০৪:৪৭ অপরাহ্ন

হাসপাতালে ভর্তি হলেন বেগম খালেদা জিয়া


ফাইল ফটো

78

Shares

প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষার পর বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে স্বাস্থ্য পরীক্ষার জন্য আজ মঙ্গলবার (১২ অক্টোবর) রাজধানীর এভারকেয়ার হাসপাতালের উদ্দেশে ৩টা ৪০ মিনিটে গুলশানের বাসা থেকে রওনা হন খালেদা জিয়া। স্বাস্থ্য পরীক্ষার পর সেখানেই ভর্তি করা হয় তাকে।

এ সময় বেগম জিয়ার সঙ্গে ডা. এ জেড এম জাহিদ হোসেন ও ডা. আল মামুনসহ চিকিৎসক দলের কয়েকজন সদস্যও হাসপাতালে আসেন।  

বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন বিএনপির মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান। তিনি জানান, খালেদা জিয়ার শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য কয়েকদিন সময় লাগতে পারে, তাই হাসপাতালে ভর্তির সিদ্ধান্ত নেওয়া হয়। খালেদা জিয়াকে হাসপাতালের ১০বি ওয়ার্ডের ১০২০৪ নম্বর কেবিনে ভর্তি করা হয় বলেও জানান শায়রুল কবীর।

এদিকে, খালেদা জিয়ার আসার সংবাদ পেয়ে এভারকেয়ার হাসপাতালে চারপাশে বিকেল থেকেই জড়ো হতে থাকে বিএনপি’র নেতাকর্মীরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ইতোমধ্যে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

খালেদা জিয়ার চিকিৎসা কার্যক্রমে যুক্ত একটি সূত্রে জানা গেছে, খালেদা জিয়ার শারীরিক অবস্থা খুব একটা ভালো নয়। বেগম জিয়ার শারীরিক অসুখগুলো ঘুরে-ফিরে আসছে । মাঝে মাঝেই আসছে জ্বরও। সেরে ওঠেনি পুরনো অসুখগুলোও। এসব মিলিয়েই তাই স্বাস্থ্য পরীক্ষা করাতে এসেছেন তিনি।

উল্লেখ্য, এ বছরের ২৭ এপ্রিল এভারকেয়ার হাসপাতালে ভর্তি হয়েছিলেন খালেদা জিয়া। দীর্ঘদিন চিকিৎসাধীন থাকার পর গত ১৯ জুন বাসায় ফেরেন তিনি।

জৈন্তাবার্তা ডেস্ক

অক্টোবর / ১২ / ২০২১
০৬:৪৫ অপরাহ্ন

আপডেট : অক্টোবর / ২৭ / ২০২১
০৪:৪৭ অপরাহ্ন

জাতীয়