মে / ১৬ / ২০২২ ০৯:২৬ অপরাহ্ন

জামালগঞ্জ প্রতিনিধি

জানুয়ারী / ১৭ / ২০২২
০৮:৪০ অপরাহ্ন

আপডেট : মে / ১৬ / ২০২২
০৯:২৬ অপরাহ্ন

জামালগঞ্জে কিশোরী ধর্ষণ: বিদেশ নেওয়ার প্রলোভন, মামলা



309

Shares

সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলায় বিদেশ নেওয়ার প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। রবিবার রাত ধর্ষিতার ভাই মো. রুবেল মিয়া নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী (২০০৩) এর ৯(১)/৩০ ধারায় জোরপূর্বক ধর্ষণ ও সহযাগিতার অপরাধে এ মামলাটি দায়ের করেন । মামলায় ফেনারবাঁক ইউনিয়নের শরীফপুর গ্রামের মৃত মনফর আলীর ছেলে মো শহীদ মিয়া (৫৫) ও অজ্ঞাত একজনকে বিবাদী করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ধর্ষিতার বাবা সহজ-সরল প্রকৃতির লোক। ধর্ষিতা এবং ধর্ষিতার বাবা হাওরে একসাথে গরু রাখার কাজ করে। সেই সুবাদে বিবাদীর সাথে ধর্ষিতার বাবার সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে বিবাদী শহীদ মিয়া ধর্ষিতার বাবাকে বলে তার মেয়েকে সরকারিভাবে বিদেশে পাঠানো হলে ৪০ হাজার টাকা বেতন পাবে। এতে শহীদ মিয়ার কথায় রাজি হলে গত ১৫ জানুয়ারি ধর্ষিতার বাবাকে বলে আপনার মেয়েকে বিদেশ পাঠাতে হলে জন্ম নিবন্ধনকার্ড করতে হবে। ধর্ষিতার বাবা সরল বিশ্বাসে জন্ম নিবন্ধন কার্ড করার জন্য শহীদ মিয়ার সাথে তার মেয়েকে পাঠিেয় দেন। পথিমধ্য সাোনাপুর হাওরের নির্জন স্থানে নিয়ে অজ্ঞাত আসামীর সহযোগিতায় তাকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে রাত মোটরসাইকেলেে করে বিবাদী শহীদ মিয়া ধর্ষিতাকে বাড়িতে পাঠিয়ে দেয়। এ ব্যাপারে জামালগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা রুজু করা হয়। মামলা নং ৫।

জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ মীর মোঃ আব্দুন নাসের বলেন, এ ব্যাপারে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে। ধর্ষককে গ্রেপ্তার করতে জোর প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

জামালগঞ্জ প্রতিনিধি

জানুয়ারী / ১৭ / ২০২২
০৮:৪০ অপরাহ্ন

আপডেট : মে / ১৬ / ২০২২
০৯:২৬ অপরাহ্ন

অপরাধ