সেপ্টেম্বর / ২৮ / ২০২১ ০১:১৯ অপরাহ্ন

জৈন্তা বার্তা ডেস্ক

জুলাই / ২৬ / ২০২১
১১:০৪ অপরাহ্ন

আপডেট : সেপ্টেম্বর / ২৮ / ২০২১
০১:১৯ অপরাহ্ন

জিন ছাড়ানোর নামে কৃষককে গলা টিপে হত্যা: দুই ভণ্ড ফকির আটক



113

Shares

ব‌রিশালের হিজলায় জিন ছাড়ানোর কথা বলে রা‌সেল ঘরামী (৩০) নামে এক কৃষককে গলা টিপে হত্যা করেছে দুই ভণ্ড ফকির। সোমবার (২৬ জুলাই) বিকেলে উপ‌জেলার মেমা‌নিয়া ইউনিয়‌নের চর মেমা‌নিয়া গ্রা‌মে এ ঘটনা ঘ‌টে।  অভিযুক্ত দুই ভণ্ড ফকিরকে আটক করা হয়েছে।  নিহত রা‌সেল ঘরামী মেমা‌নিয়া গ্রা‌মের আলমগীর ঘরামীর ছে‌লে। তিনি দুই সন্তা‌নের জনক।

মেমা‌নিয়া ইউনিয়‌ন প‌রিষ‌দের সদস‌্য লিটন গাজী ব‌লেন, রা‌সেল দীর্ঘদিন ধরে অস্বাভাবিক আচরণ করছিলেন। স্থানীয়‌দের ধারণা তাকে জি‌নে ধ‌রে‌ছে। জিন ছাড়াতে সোমবার হিজলা গৌরব্দী ইউনিয়‌নের বিছর গ্রাম থে‌কে জামাল শে‌খের ছে‌লে ইসমাইল শেখ ও ইমরান শেখ‌ না‌মে দুইজন ফ‌কির আনা হয়। জিন ছাড়া‌তে গি‌য়ে একপর্যা‌য়ে রা‌সে‌লের গলা টি‌পে ধ‌রেন ওই দুই ফ‌কির। এতে রাসেল নিস্তেজ হয়ে পড়েন। তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী টে‌কেরহাট বাজা‌রে চি‌কিৎস‌কের কা‌ছে নিলে চি‌কিৎস‌ক মৃত ঘোষণা ক‌রেন।

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসীম কুমার সিকদার ব‌লেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে অভিযুক্ত দুই ভণ্ড ফকিরকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে হত্যা মামলার প্রস্তুতি চলছে। এছাড়াও মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জৈন্তা বার্তা ডেস্ক

জুলাই / ২৬ / ২০২১
১১:০৪ অপরাহ্ন

আপডেট : সেপ্টেম্বর / ২৮ / ২০২১
০১:১৯ অপরাহ্ন

সারাদেশ