মে / ১৬ / ২০২২ ১০:১২ অপরাহ্ন

জৈন্তা বার্তা ডেস্ক

মে / ১১ / ২০২২
০১:০২ পূর্বাহ্ন

আপডেট : মে / ১৬ / ২০২২
১০:১২ অপরাহ্ন

জৈন্তাপুরে কোটি টাকার ভারতীয় কসমেটিক্স চালান আটক


সংগৃহিত ছবি

53

Shares

জৈন্তাপুরে চোরাইপথে আনা ভারতীয় কসমেটিক্সের একটি বড় চালান আটক করেছে থানা পুলিশ। প্রায় কোটি টাকা দামের ওই চালানটি গতকাল সোমবার বিকালে জৈন্তাপুর উপজেলার ফেরিঘাট এলাকা থেকে আটক করা হয়। ট্রাক ভর্তি করে কসমেটিক্সের চালানটি সিলেট শহরের দিকে নিয়ে আসা হচ্ছিল।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকালে জৈন্তাপুর উপজেলার ফেরিঘাট এলাকায় চৌকি বসিয়ে যানবাহন তল্লাশি শুরু হয়। ওই সময় জৈন্তাপুরের আলুবাগান সীমান্ত থেকে ছেড়ে আসা একটি ট্রাক (ঢাকা মেট্রো ট- ২০-১৬৯৬) পুলিশের তল্লাশির বিষয়টি টের পেয়ে রাস্তার উপর ট্রাক রেখে চালক পালিয়ে যায়। এতে পুলিশের সন্দেহ হলে বিশেষ কৌশলে আনা পাথর বোঝাই ট্রাক তল্লাশি করে উপর থেকে পাথর সরিয়ে কোটি টাকার ভারতীয় কসমেটিক্স সামগ্রী উদ্ধার করা হয়।  

স্থানীয়রা জানান, উপজেলার নলজুরী, মোকামবাড়ী, আলুবাগান, শ্রীপুর, মোকামপুঞ্জি, আদর্শগ্রাম, মিনাটিনা, কাটালবাড়ী, কেন্দ্রী, ডিবিরহাওর, টিপরাখলা, আসামপাড়া, ফুলবাড়ী, ভিতরগোল, কমলাবাড়ী, হর্নি, বাইরাখেল, কালিঞ্জি, মাঝের বিল, লাল মিয়ার টিলা, অভিনাশের টিলা, জঙ্গীবিল আফিফা নগর, বালিদাড়া এলাকা দিয়ে দিয়ে চোরাকারবারীরা অবাধে ভারতীয় কসমেটিক্স, বিড়ি, সিগারেট, মাদক, কাপড় ও গরু-মহিষ নিয়ে আসে। পরে সেগুলো সিলেট শহরে এনে মজুদ করে বিভিন্ন স্থানে বিক্রি করা হয়।

এ ব্যাপারে জৈন্তাপুর থানার ওসি গোলাম দস্তগীর আহমেদ জানান, আটককৃত কসমেটিক্স থানা কোষাগারে রাখা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

জৈন্তা বার্তা ডেস্ক

মে / ১১ / ২০২২
০১:০২ পূর্বাহ্ন

আপডেট : মে / ১৬ / ২০২২
১০:১২ অপরাহ্ন

মফস্বল