মে / ০৬ / ২০২১ ০৪:২৮ অপরাহ্ন

জৈন্তা বার্তা ডেস্ক

মে / ০৩ / ২০২১
০৮:১৯ অপরাহ্ন

আপডেট : মে / ০৬ / ২০২১
০৪:২৮ অপরাহ্ন

সড়ক দূর্ঘটনায় নিহত মিনহাজ’র ফেসবুক স্ট্যাটাস ভাইরাল


234

Shares

সিলেটের জৈন্তাপুর উপজেলার দরবস্তে রবিবার দিবাগত রাত ১টায় ট্রাক চাপায় নিহত কানাইঘাটের কলেজ শিক্ষার্থী হাফিজ সুলতান আহমদ মিনহাজ (২৬) এর মৃত্যুর পূর্বে দেয়া মিনহাজের ফেসবুক স্ট্যাটাস ভাইরাল হয়ে গেছে। মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত মিনহাজ সম্প্রতি ফেসবুকে স্ট্যটাস দিয়ে বলেছিলেন, তাঁর মৃত্যু হলে সকলকে ক্ষমা করে দেয়ার অনুরোধ জানিয়েছিলেন। একই সাথে মৃত্যুর পরে আল্লাহর দিধার লাভের নসিব যেন হয় এমন প্রার্থনাও করেছিলেন। ফেসবুকে এমন লেখার কিছু দিন যেতে না যেতেই গতকাল ট্রাক চাপায় নিহত হন মিনহাজ ও তাঁর বন্ধু আশিক। মর্মান্তিক এই মৃত্যুর পর মিনহাজের ফেসবুকের সেই পোস্টে অনেকে আহাজারি করতে দেখা গেছে। মুহুর্তের মধ্যে সেই ফেসবুক স্ট্যটাস ছড়িযে পড়ে সবার টাইম ্রলাইনে।

মিনহাজের পারিবারিক সূত্রে জানা গেছে, সিলেট নগরীর শিবগঞ্জে একটি ঔষধের ফার্মেসি  করছিলেন তিনি (মিনহাজ)।  কিছু দিনের  মধ্যে  সেই  ফার্মেসী উদ্বোধনেরও কথা ছিল তাঁর। কিন্তু তার আগেই  দুনিয়ার সকল মায়া ছেড়ে চলে যেতে হয় তাঁকে।    

উল্লেখ্য, সুলতান আহমদ  মিনহাজ  ও  তার প্রতিবেশি বন্ধু আশিক উদ্দিন গতকাল রবিবার রাতে  কানাইঘাটের নিজ বাড়ি থেকে  মোটরসাইকেলযোগে  দরবস্ত  সড়কের   প্রবেশ  মুখের একটি ওয়ার্কসপে গাড়ীর কাজ করার জন্য সেখানে বসা ছিলেন। রাত  ১টার  দিকে  একটি  ইট  বোঝাই   ট্রাক  নিয়ন্ত্রন  হারিয়ে ওয়ার্কসপে ঢুকে পড়লে ট্রাকের চাকায় ঘটনাস্থলেই মর্মান্তিক মৃত্যু হয় তাদের।এসময় ওয়ার্কসপ মালিক গোলাপগঞ্জ উপজেলার সুহেল আহমদের মৃত্যু হয়।    

এতে আহত হন আরো ২ জন।আহতদেরকে সিলেট এমএজি  ওসমানী  মেডিকেল  কলেজ  হাসপাতালে  ভর্তি করা হয়েছে।  এছাড়া ওই রাতেই ঘাতক ট্রাক চালককে আটক করে পুলিশের কাছে সোর্পদ করেন স্থানীয় জনতা।

এদিকে, মিনহাজ ও তাঁর বন্ধু আশিকের দাফন সম্পন্ন হয়েছে। সোমবার বিকেল ৩ টায়  কানাইঘাট দক্ষিণ বানীগ্রাম ইউনিয়নের নিজগ্রাম দলিবিল দক্ষিণ নয়াগাও পশ্চিম মাঠে জানাযার নামাজ শেষে স্থানীয় কবর স্থানে তাঁদের দাফন সম্পন্ন হয়।    

সিলেট