জানুয়ারী / ১৮ / ২০২২ ০৫:০০ পূর্বাহ্ন

জুড়ী প্রতিনিধি

জানুয়ারী / ১২ / ২০২২
০৭:১০ অপরাহ্ন

আপডেট : জানুয়ারী / ১৮ / ২০২২
০৫:০০ পূর্বাহ্ন

জুড়ীতে গভীর রাতে শীতার্তদের মধ্যে ওসি'র শীতবস্ত্র বিতরণ



34

Shares

মৌলভীবাজারের জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় চক্রবর্তী গভীর রাতে উপজেলার রাত্রিকালীন পাহারাদারসহ অসহায় ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন। মঙ্গলবার (১১ জানুয়ারি) গভীর রাতে উপজেলার বিভিন্ন এলাকায় দায়িত্বরত পাহারাদার ও  বেশ কয়েকজন হতদরিদ্র ছিন্নমূল মানুষের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। 

উল্লেখ্য, গত বছরের কনকনে শীতেও জুড়ী থানার ওসি সঞ্জয় চক্রবর্তী রাতের আঁধারে উপজেলার বিভিন্ন জায়গায় ছিন্নমূল, বয়স্ক ও কর্মজীবী মানুষের মাঝে কম্বল বিতরণ করেছিলেন‌। পুলিশের দেয়া কম্বল পাওয়া কয়েকজনের সাথে আলাপকালে তারা বলেন, কনকনে শীতে যখন শরীর কাঁপছিল তখন স্যার আমাদের কম্বল দেন। রাতের আঁধারে আমাদের খোঁজখবর নিয়ে কম্বল দেয়ায় ওসি স্যারসহ সকল পুলিশের প্রতি আমরা কৃতজ্ঞ।

জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সঞ্জয় চক্রবর্তী বলেন, মৌলভীবাজার জেলার সুযোগ্য পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় আমরা সমাজের অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। শীতে অসহায় মানুষের পাশপাশি রাত্রিকালীন পাহারাদার, বিভিন্ন বাজার ও চেকপোস্টে নিয়োজিত পাহারাদার যারা এই কনকনে শীতের মধ্যে কষ্ট করে পুলিশের পাশাপাশি জুড়ীবাসীর নিরাপদ জীবন নিশ্চিতে অতন্দ্র প্রহরী হয়ে সেবাদান করছে তাদের মাঝে কম্বল বিতরণের মাধ্যমে আরাম দেয়ার ক্ষুদ্র প্রয়াস ‍এটি। এই শীতে এসব মানুষের পাশে দাঁড়াতে পেরে একজন পুলিশ সদস্য হিসাবে নিজেকে ধন্য মনে করছি। এ সময় তিনি সমাজের বিত্তবানদের শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

জুড়ী প্রতিনিধি

জানুয়ারী / ১২ / ২০২২
০৭:১০ অপরাহ্ন

আপডেট : জানুয়ারী / ১৮ / ২০২২
০৫:০০ পূর্বাহ্ন

মৌলভীবাজার