অগাস্ট / ১৪ / ২০২২ ০৫:৫৪ অপরাহ্ন

কোম্পানীগঞ্জ প্রতিনিধি

জুলাই / ০১ / ২০২২
০৭:৪৬ পূর্বাহ্ন

আপডেট : অগাস্ট / ১৪ / ২০২২
০৫:৫৪ অপরাহ্ন

কোম্পানীগঞ্জে ট্রলারের ধাক্কায় পুলিশের নৌকাডুবিতে খোয়া গেছে অস্ত্র



72

Shares

কোম্পানীগঞ্জ উপজেলার চেঙ্গেরখাল নদীতে ট্রলারের ধাক্কায় পুলিশের টহলরত একটি নৌকা ডুবে গেছে। বৃহস্পতিবার (৩০ জুন) দুপুরে এ ঘটনা ঘটার পর নৌকায় থাকা পুলিশ সদস্যরা সাঁতার কেটে তীরে উঠলেও খোয়া গেছে তাদের ব্যবহৃত শর্টগান ও চাইনিজ রাইফেল।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. লুৎফর রহমান।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে উপজেলার চেঙ্গেরখাল নদীতে নৌকাযোগে পুলিশ নিয়মিত টহল দিচ্ছিল। এ সময় পুলিশের নৌকায় একটি ট্রলার ধাক্কা দিলে মুহূর্তেই তা পানিতে তলিয়ে যায়। 

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. লুৎফর রহমান বলেন, কোম্পানীগঞ্জে প্রতিদিনই নৌকাযোগে নিয়মিতভাবে পুলিশি টহল চলে আসছে। আজও নিয়মিত টহল চলাকালে একটি ট্রলার ধাক্কা দেয় টহলরত পুলিশের নৌকায়। এতে পুলিশ সদস্যদের বহনকারী নৌকাটি ডুবে যায়।

এ ঘটনার পর নৌকায় থাকা তিন পুলিশ সদস্য সাঁতার কেটে তীরে উঠতে পেরেছেন। পুলিশ সদস্যরা নিজেদের রক্ষা করতে পারলেও তাদের ব্যবহৃত একটি শর্টগান ও একটি চাইনিজ রাইফেল পানিতে পড়ে যায়। পরে আগ্নেয়াস্ত্রগুলো উদ্ধার করতে ডুবুরিদের নামানো হয়। অস্ত্র দুটি খুঁজে পাওয়ার জন্য ডুবুরিদের তৎপরতা বিকেল পর্যন্ত অব্যাহত রাখা হয়। কিন্তু শেষ বিকেল পর্যন্ত অস্ত্র দুটি খুঁজে পেতে ব্যর্থ হওয়ার পর ডুবুরিদের তৎপরতা স্থগিত করা হয়েছে। 

কোম্পানীগঞ্জ প্রতিনিধি

জুলাই / ০১ / ২০২২
০৭:৪৬ পূর্বাহ্ন

আপডেট : অগাস্ট / ১৪ / ২০২২
০৫:৫৪ অপরাহ্ন

সিলেট