মে / ১৬ / ২০২২ ০৯:১৬ অপরাহ্ন

ক্রীড়া ডেস্ক

মে / ১০ / ২০২২
০৭:৫৪ অপরাহ্ন

আপডেট : মে / ১৬ / ২০২২
০৯:১৬ অপরাহ্ন

করোনায় আক্রান্ত সাকিব, খেলবেন না প্রথম টেস্টে



25

Shares

মহামারী নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ দলের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরার পর করা পরীক্ষায় পজিটিভ শনাক্ত হয়েছেন তিনি। 

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসক মনজুর হোসেন এ খবর নিশ্চিত করেছেন। যে কারণে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে খেলতে পারবেন না সাকিব।

চিকিৎসক মনজুর বলেছেন, ‘সাকিব আল হাসান গতকাল দেশে এসেছেন। দেশে ফেরার পর করোনা পরীক্ষায় তিনি পজেটিভ হয়েছেন। তিনি এখন নিজের বাসায় আইসোলেশনে আছেন।’

সবশেষ গত বছরের ডিসেম্বরে পাকিস্তানের বিপক্ষে টেস্ট খেলেছিলেন সাকিব আল হাসান। এরপর পারিবারিক কারণে ছুটি নেওয়ায় ছিলেন না নিউজিল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা সফরের চার টেস্টে।

আশা ছিল, এবার ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের সিরিজ দিয়ে টেস্টে ফিরবেন সাকিব। কিন্তু করোনা শনাক্ত হওয়ায় আরও পিছিয়ে গেলো তার টেস্টে ফেরা। এখন দ্বিতীয় ম্যাচে তাকে পাওয়ার অপেক্ষায় থাকতে হবে বাংলাদেশ দলকে।

উল্লেখ্য, ঢাকা প্রিমিয়ার লিগের খেলা শেষ করে শ্রীলঙ্কা সিরিজের আগে ছুটি নিয়ে যুক্তরাষ্ট্র গিয়েছিলেন সাকিব। সেখান থেকে টেস্ট সিরিজে খেলার জন্য দেশে ফিরেছেন সোমবার। দেশে ফেরার পর করা পরীক্ষায়ই করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন তিনি।

ক্রীড়া ডেস্ক

মে / ১০ / ২০২২
০৭:৫৪ অপরাহ্ন

আপডেট : মে / ১৬ / ২০২২
০৯:১৬ অপরাহ্ন

খেলা