জানুয়ারী / ১৮ / ২০২২ ০৪:৫৮ পূর্বাহ্ন

বিনোদন ডেস্ক

জানুয়ারী / ১০ / ২০২২
০৫:৪৬ অপরাহ্ন

আপডেট : জানুয়ারী / ১৮ / ২০২২
০৪:৫৮ পূর্বাহ্ন

মা হচ্ছেন পরীমণি, বাবা রাজ



49

Shares

গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণীন’ সিনেমার শুটিং চলাকালীন সময়েই প্রেমের সম্পর্কে জড়ান অভিনেতা শরিফুল রাজ ও পরীমনি। আগে থেকেই এমন গুঞ্জন ছিল। এবার আর গুঞ্জন নয়, সরাসরি বিয়ে ও মা হওয়ার খবর জানালেন আলোচিত অভিনেত্রী পরীমনি নিজেই।

পরী জানান, কয়েকদিন ধরেই বুঝতে পারছিলাম কিছু একটা হতে যাচ্ছে। আজ দুপুরে চিকিৎসকের কাছে যাই। চিকিৎসক আমার গর্ভধারণের বিষয়টি নিশ্চিত করেন। খবরটি পেয়ে আমি ও রাজ দুজনেই কেঁদে ফেলেছি।

নির্মাতা গিয়াসউদ্দীন সেলিম জানান, ‘গুণীন’–এর সেটে পরী-রাজ প্রেমে পড়েন। তিন দিন আগে মিষ্টি খাইয়ে বিয়ের খবর জানিয়েছেন পরীমনি।

সোমবার দুপুরে এক ফেসবুক পোস্টে পরীকে ধন্যবাদ জানিয়েছেন রাজ। জানা গেছে, আগামী দেড় বছর কোনো শুটিং করবেন না পরী। হাসপাতালের যাওয়ার একটি ছবি ফেসবুকে শেয়ার করে শরিফুল রাজ লিখেছেন, ‘অভিনন্দন রাজ। ধন্যবাদ পরী।’

২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় পরীমনির। ২০১৬ সালের ১৪ ফেব্রুয়ারি এক সাংবাদিকের সঙ্গে পরীমনির প্রেমের গুঞ্জন শোনা যায়। ২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি বেশ ঢাকঢোল পিটিয়ে তাদের বাগদান সম্পন্ন হয়। কিন্তু করোনার মাঝে পরীমনিকে ৩ টাকার কাবিনে বিয়ে করেন নির্মাতা কামরুজ্জামান রনি। তবে সেই সংসার বেশিদিন টেকেনি।

ঢাকা বোট ক্লাবে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগকে কেন্দ্রে করে গত বছর প্রথম আলোচনায় নাম আসে পরীমনির। এ ঘটনায় ওই বছরের ১৪ জুন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির নাম উল্লেখ করে এবং চারজনকে অজ্ঞাত আসামি করে সাভার থানায় মামলা করেন পরীমনি। এ মামলায় নাসির ও অমিকে গ্রেফতার করে পুলিশ। এর দুই মাস যেতে না যেতেই মাদক মামলায় খোদ পরীমনিকেই আটক করে র‌্যাব। বর্তমানে জামিনে আছেন ঢাকাই ছবির এই নায়িকা।

বিনোদন ডেস্ক

জানুয়ারী / ১০ / ২০২২
০৫:৪৬ অপরাহ্ন

আপডেট : জানুয়ারী / ১৮ / ২০২২
০৪:৫৮ পূর্বাহ্ন

বিনোদন