অগাস্ট / ১৪ / ২০২২ ০৭:৩৭ অপরাহ্ন

শেখ জাহান রনি (মাধবপুর)::

অগাস্ট / ০৫ / ২০২২
০৯:২৩ অপরাহ্ন

আপডেট : অগাস্ট / ১৪ / ২০২২
০৭:৩৭ অপরাহ্ন

মাধবপুরে বাকিতে মাছ না দেওয়ায় ৩ সংখ্যালঘুকে পিটিয়ে আহত



26

Shares

হবিগঞ্জের মাধবপুরে বাকিতে মাছ না দেওয়ায় সংখ্যালঘু ৩ জনকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। গতকাল (বৃহস্পতিবার) বিকেলে  উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের শিমুলঘর সড়ক বাজারে এ  ঘটনা ।

গুরুতর আহত অবস্থায় শিমুলঘর গ্রামের নেপাল ভৌমিকের ছেলে অমুল্য ভৌমিক (৫৫)   তার ভাই পরিমল ভৌমিক (৪০ ও নিল মোহন ভৌমিক (৩৫) কে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

হাসপাতালে আহত অবস্থায় অমূল্য ভৌমিক জানান, তার ভাই নিল মোহন ভৌমিক মাছ  বিক্রি করার জন্য নিয়ে যাবার পথে শিমুলঘর গ্রামের শেখ খায়রুল বাকিতে মাছ কিনতে চাইলে নিল মোহন বাকিতে মাছ না দিলে শেখ খায়রুল ও তার লোকজন নিল মোহন কে মারপিট করে। এ সময় অমূল্য ও পরিমল এগিয়ে গেলে তাদের উপর হামলা করে আহত করা হয়। 

শেখ খায়রুলের চাচাত ভাই শেখ কামরুল হাসান বাহার ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক হওয়ায় শেখ খায়রুল তার চাচাত ভাইয়ের প্রভাবে এলাকায় একছত্র আধিপত্য বিস্তার করছে বলে অভিযোগ করেছেন স্থানীয় লোকজন।

তবে শেখ কামরুল হাসান বাহারের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করেও তার ব্যবহার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।  

ছাতিয়াইন ইউনিয়নের চেয়ারম্যান মিনহাজ উদ্দিন চৌধুরী কাসেদ জানান, ঘটনাটি শুনেছি। যাদের উপর হামলা করা হয়েছে তারা হিন্দু মানুষ, নিরিহ মানুষ। এই ঘটনার তীব্র নিন্দা জানাই। 

মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। 

শেখ জাহান রনি (মাধবপুর)::

অগাস্ট / ০৫ / ২০২২
০৯:২৩ অপরাহ্ন

আপডেট : অগাস্ট / ১৪ / ২০২২
০৭:৩৭ অপরাহ্ন

হবিগঞ্জ