অক্টোবর / ২৭ / ২০২১ ০৪:৫৯ অপরাহ্ন

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি:

সেপ্টেম্বর / ২৭ / ২০২১
১০:০৭ অপরাহ্ন

আপডেট : অক্টোবর / ২৭ / ২০২১
০৪:৫৯ অপরাহ্ন

মাধবপুরে পুসামের উদ্যোগে লানিং সেশন অনুষ্ঠিত



146

Shares

পাবলিক ইউনিভার্সিটি এসোসিয়েশন অব মাধবপুর (পুসাম) এর উদ্যােগে মাধবপুরের গোবিন্দপুর সরকারি উচ্চ বিদ্যালয়ে একটি লার্নিং সেশন অনুষ্ঠিত হয়েছে। সোমবার ২৭ সেপ্টেম্বর দুপুরে করোনা মহামারীর মাঝে দীর্ঘদিন পর শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিয়েছে। এমতাবস্থায় এসএসসি পরিক্ষার্থীদের আসন্ন পাবলিক পরিক্ষার প্রস্তুতি ও ভবিষ্যৎ পরিকল্পনা কেমন হওয়ার উচিত এবিষয়ে পুসাম নেতৃবৃন্দ আলোচনা করেন। পরে তারা উক্ত স্কুলের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকবৃন্দের সাথে মতবিনিম করেন এবং তাদের প্রতি প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। 

উক্ত লার্নিং সেশনে উপস্থিত ছিলেন পুসামের সাংগঠনিক সম্পাদক মারজানা খানম লাবন্য (শাবিপ্রবি) ফুয়াদ হাসান প্রত্যয় (ঢাবি), যুগ্ম সাধারণ সম্পাদক  সুকেশ দেবনাথ (ঢাবি), ক্রীড়া সম্পাদক জুবায়েদ খান (জবি)। এছাড়াও আরো উপস্থিত ছিলেন পুসাম সদস্য বোরহানুল ইসলাম তপু (বশেমুরবিপ্রবি) তাকিয়া সুলতানা ইভা (ঢাবি) আশিকুল ইসলাম সুমন (চুয়েট), তারেক আহমেদ তারিফ (শাবিপ্রবি) ও অলি হোসাইন।

এ বিষয়ে পুসামে সভাপতি তোফায়েল পাঠান শান্ত (জবি) বলেন, পুসাম অন্যতম লক্ষ্য হচ্ছে আমাদের মাধবপুরের স্কুল ও কলেজ পড়ুয়া ছোট ভাই-বোনদের সঠিক গাইডলাইন দেয়া এবং সাহায্য-সহযোগিতা করা, যাতে করে তারা একটি সুন্দর ক্যারিয়ার গঠনের দিকে এগিয়ে যেতে পারে। সেই উদ্দেশ্যেই আমরা মাধবপুরের বিভিন্ন স্কুলে গিয়ে এসএসসি পরিক্ষার্থীদের জন্য লার্নিং সেশন পরিচালনা করছি যাতে তারা আসন্ন পরিক্ষায় ভালো করার জন্য উৎসাহ ও অনুপ্রেরণা পায়। ইনশাআল্লাহ সামনের দিনেও পুসামের এ ধরনের কার্যক্রমের ধারা অব্যাহত থাকবে।


মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি:

সেপ্টেম্বর / ২৭ / ২০২১
১০:০৭ অপরাহ্ন

আপডেট : অক্টোবর / ২৭ / ২০২১
০৪:৫৯ অপরাহ্ন

হবিগঞ্জ