মে / ০৬ / ২০২১ ০৩:৪০ অপরাহ্ন

জৈন্তা বার্তা ডেস্ক

মে / ০২ / ২০২১
১১:৩৭ অপরাহ্ন

আপডেট : মে / ০৬ / ২০২১
০৩:৪০ অপরাহ্ন

মনসুর ও মারুফ স্মরণে ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের দোয়া মাহফিল


21

Shares

মনসুরের তৃতীয় মৃত্যুবার্ষিকীতে বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন । এসময় সংগঠনের সাবেক কোষাধ্যক্ষ সি এম মারুফ স্মরণেও দোয়া অনুষ্ঠিত হয়।

লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে বাংলাদেশ ও ভারতে উন্নত চিকিৎসা শেষে চিকিৎসাধীন অবস্থায় ২০১৮ সালের ২ মে ভোরে তিনি নগরীর নিজ বাসায় ইন্তেকাল করেন। তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে ফটোজার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির পক্ষ থেকে রোববার দুপুরে নগরীর জিন্দাবাজার সিতারা ম্যানশনে সংগঠনের নিজস্ব কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় দোয়া পরিচালনা করেন আগপাড়া জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাওলানা আব্দুর রহমান বিন মাহমুদ। দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু, সাংবাদিক ছামির মাহমুদ, এসনিক এর সাধারণ সম্পাদক জুরেজ আব্দুল্লাহ গোলজার, সংগঠনের সভাপতি শেখ আশরাফুল আলম নাসির, সিনিয়র সহ-সভাপতি মো: দুলাল হোসেন, সহ-সভাপতি ইউসুফ আলী, সাধারণ সম্পাদক আশকার ইবনে আমিন লস্কর রাব্বি, সহ-সাধারণ সম্পাদক শেখ আব্দুল মজিদ, কোষাধ্যক্ষ শাহীন আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক এস এম সুজন, কার্যকরি সদস্য মামুন হাসান, সুব্রত দাশ, সদস্য এম এ খালিক। এছাড়াও উপস্থিত ছিলেন মৃনাল কান্তি দাস, আহমদ শাহীন, রুবেল আহমদ প্রমুখ

অন্যান্য