ডিসেম্বর / ০৮ / ২০২১ ০২:৩০ পূর্বাহ্ন

জৈন্তা বার্তা ডেস্ক

নভেম্বর / ২১ / ২০২১
১১:২২ অপরাহ্ন

আপডেট : ডিসেম্বর / ০৮ / ২০২১
০২:৩০ পূর্বাহ্ন

মর্গে রাখার ৭ ঘণ্টা পর নড়ে উঠল ‘লাশ’

জীবিত প্রমাণ করলেন তিনি



39

Shares

চিকিৎসক মৃত ঘোষণা করার প্রায় সাত ঘণ্টা পর নড়েচড়ে উঠে প্রমাণ করলেন, লাশ নন, জলজ্যান্ত মানুষ তিনি। তাও হাসপাতালের বেডে নয়, মর্গের হিমঘরে। ভারতের উত্তরপ্রদেশের মুরাদাবাদে সম্প্রতি এমন বিস্ময়কর ঘটনা ঘটেছে। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়ায় বিষয়টি তোলপাড় সৃষ্টি করেছে।

ইন্ডিয়া টুডের খবরে বলা হয়, গত বৃহস্পতিবার রাতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়েছিলেন বিদ্যুৎমিস্ত্রি শ্রীকেশ কুমার (৪০)। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশকে লাশের ময়নাতদন্তে সম্মতি জানাতে কাগজপত্রে সই করতে যান শ্রীকেশের ঘনিষ্ঠজন মধুবালা। এ সময় তিনি খেয়াল করেন শ্রীকেশ কুমার নড়াচড়া করছেন।

মুরাদাবাদের প্রধান মেডিকেল সুপার শিব কুমার বলেছেন, রাত তিনটার দিকে জরুরি বিভাগের চিকিৎসক যখন রোগী দেখেন, তখন রোগীর হৃৎস্পন্দন ছিল না। চিকিৎসক রোগীকে কয়েক দফায় পরীক্ষা-নিরীক্ষা করে দেখার পর মৃত ঘোষণা করেন। পরদিন সকালে পুলিশের একটি দল ও রোগীর পরিবার তাকে জীবিত পায়। এ ঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এতে দেখা যায়, মধুবালা বলছেন, তিনি (শ্রীকেশ কুমার) মারা যাননি। এটা কীভাবে সম্ভব! দেখুন, তিনি কিছু বলতে চাচ্ছেন, তিনি নিশ্বাস নিচ্ছেন।

জৈন্তা বার্তা ডেস্ক

নভেম্বর / ২১ / ২০২১
১১:২২ অপরাহ্ন

আপডেট : ডিসেম্বর / ০৮ / ২০২১
০২:৩০ পূর্বাহ্ন

অন্যান্য