মে / ১৬ / ২০২২ ০৮:৫০ অপরাহ্ন

ইকবাল হোসেন তালুকদার (নবীগঞ্জ)::

মে / ১৪ / ২০২২
০২:২৭ পূর্বাহ্ন

আপডেট : মে / ১৬ / ২০২২
০৮:৫০ অপরাহ্ন

নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের ঈদপুণর্মিলন ও সংবর্ধনা সভা



22

Shares

নবীগঞ্জ অনলাইন প্রেস-ক্লাবের উদ্যোগে ঈদপুনর্মিলন ও সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৩ মে) সন্ধ্যায় শহরের অভিজাত একটি রেস্টুরেন্টে অনলাইন প্রেস-ক্লাবের সভাপতি নাজমুল ইসলামের সভাপতিত্বে ও নবীগঞ্জ অনলাইন প্রেস-ক্লাবের সাবেক সভাপতি নাবেদ মিয়ার পরিচালনায় সাংবাদিকদের মিলন মেলায় ঈদপুনর্মিলন সভা ও সংবর্ধনা সভাটি অনুষ্ঠিত হয়েছে। 

নবীগঞ্জ অনলাইন প্রেস-ক্লাবের সভাপতি নাজমুল ইসলাম বিদেশ গমন উপলক্ষে সিনিয়র সহ সভাপতি শাহরিয়ার আহমেদ শাওনকে ভারপ্রাপ্ত সভাপতি ঘোষণা করা হয়। 

এসময় বক্তব্য রাখেন, নবীগঞ্জ প্রেস-ক্লাবের সাবেক সভাপতি ও প্রয়াত সাংবাদিক স্মৃতি সংসদের সভাপতি আনোয়ার হোসেন মিঠু, সাবেক সভাপতি ও বার বার সাবেক নির্বাচিত কাউন্সিলর প্যানেল মেয়র এটিএম সালাম, মুরাদ আহমেদ, আশাহিদ আলী আশা, সরোয়ার শিকদার, নবীগঞ্জ প্রেস-ক্লাবের সাধারণ সম্পাদক মুহিবুর রহমান চৌধুরী তছনু, সাবেক সাধারণ সম্পাদক মোঃ আলমগীর মিয়া, অর্থ সম্পাদক মুজাহিদ আলম চৌধুরী, নির্বাহী সদস্য এটিএম জাকিরুল ইসলাম, সলিল বরণ দাশ, লিমন আহমেদ, নবীগঞ্জ অনলাইন প্রেস-ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আলাল মিয়া,সিনিয়র সহসভাপতি শাহরিয়ার আহমেদ শাওন, নির্বাহী সদস্য তাজুল ইসলাম, সাবেক সভাপতি নাবেদ মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, ক্রীড়া সম্পাদক অঞ্জন রায়, দপ্তর সম্পাদক জাফর ইকবাল, সদস্য শফিকুল ইসলাম নাহিদ, পাবেল আহমেদ, স্বপন রবি দাশ।

 এছাড়াও উপস্থিত ছিলেন, জাকির চৌধুরী, নুরুল ইসলাম, শাহরিয়ার বাচিত প্রমুখ। 

এসময় নাজমুল ইসলাম কে তার বিদেশ গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয় এবং নবীগঞ্জ অনলাইন প্রেস-ক্লাবের সিনিয়র সহসভাপতি শাহরিয়ার আহমেদ শাওন কে ভারপ্রাপ্ত সভাপতি ঘোষণা করে দায়িত্ব প্রদান করা হয়।


ইকবাল হোসেন তালুকদার (নবীগঞ্জ)::

মে / ১৪ / ২০২২
০২:২৭ পূর্বাহ্ন

আপডেট : মে / ১৬ / ২০২২
০৮:৫০ অপরাহ্ন

হবিগঞ্জ