জুলাই / ২৯ / ২০২১ ১০:০১ অপরাহ্ন

ইকবাল হোসেন তালুকদার, নবীগঞ্জ

জুন / ১৭ / ২০২১
০১:৫৪ পূর্বাহ্ন

আপডেট : জুলাই / ২৯ / ২০২১
১০:০১ অপরাহ্ন

নবীগঞ্জে মা-বাবাকে নির্যাতনকারী ছেলের একবছরের কারাদণ্ড



67

Shares

হবিগঞ্জের নবীগঞ্জে মা-বাবাকে প্রহার করায় ছেলেকে একবছরের কারাদণ্ড প্রদান করেছে পুলিশ। নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের মামদপুর এলাকার বিধান রায়ের ছেলে বিশ্বজিৎ রায়কে (২১) দণ্ডবিধি ১৮৬০ এর ৩৫৫ ধারায় এক বছর বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। বুধবার (১৬ জুন) এ দন্ডাদেশ প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন।
জানা যায়, বিশ্বজিৎ রায় প্রায়ই তার পিতা-মাতাকে মারধর করতো। বিভিন্ন সময় বিশ্বজিৎকে শাসন করার জন্য চেয়ারম্যান-মেম্বার পদক্ষেপ নিলেও সে কর্ণপাত করেনি। বাধ্য হয়ে তার মা-বাবা উপজেলা নির্বার্হী কর্মকর্তা শেখ মহি উদ্দিন বরাবর তাদের ছেলের বিরুদ্ধে অভিযোগ নিয়ে হাজির হন এবং উপজেলা নির্বাহী কর্মকর্তাকে তাদের নির্যাতনের বর্ণনা দেন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাদেরকে বিচারের আশ্বাস দেন এবং পরবর্তীতে এ ধরনের কাজ করলে তাকে গ্রেপ্তার করার জন্য নবীগঞ্জ থানা পুলিশকে।
তারপর বিশ্বজিৎ রায় মা-বাবা বাড়িতে গেলে সে তার মা-বাবাকে আবার মারধর করে। তাৎক্ষণিক খবর পেয়ে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন পুলিশ নিয়ে গিয়ে তাকে আটক করে মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে দণ্ডবিধি ১৮৬০ এর ৩৫৫ ধারার অপরাধে বিশ্বজিৎ রায়কে একবছর বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। বিষয়টি নিশ্চিত করেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন।

ইকবাল হোসেন তালুকদার, নবীগঞ্জ

জুন / ১৭ / ২০২১
০১:৫৪ পূর্বাহ্ন

আপডেট : জুলাই / ২৯ / ২০২১
১০:০১ অপরাহ্ন

হবিগঞ্জ