মে / ১৬ / ২০২২ ০৯:১৭ অপরাহ্ন

স্পোর্টস ডেস্ক

মে / ১৩ / ২০২২
০৪:৪১ পূর্বাহ্ন

আপডেট : মে / ১৬ / ২০২২
০৯:১৭ অপরাহ্ন

নিজেকে বিশ্বসেরা দাবি সালাহর


মোহাম্মদ সালাহ

23

Shares

লিভারপুলের হয়ে চলতি মৌসুমেও দুর্দান্ত খেলা উপহার দিয়েছেন মিসরীয় তারকা মোহাম্মদ সালাহ। নিজে গোল করা ও গোল করতে সহায়ক ভূমিকার নিয়ামক হয়ে উঠা লিভারপুলে তিনিই সেরা।

মাত্র কদিন আগে জিতে নিয়েছেন ফুটবল রাইটার্স অ্যাসোসিয়েশনের বর্ষসেরা ফুটবলারের পুরস্কারও। এবার সালাহ নিজেকে একটি জায়গায় বিশ্বসেরা বলে দাবি করেছেন।

বেইন স্পোর্টসে দেওয়া এক সাক্ষাৎকারে সালাহ বলেন, ‘আপনি যদি আমার পজিশনে বিশ্বের যেকোনো খেলোয়াড়ের সঙ্গে তুলনা করেন, তাহলে শুধু লিভারপুলে নয়, গোটা বিশ্বেই আমি সেরা। আমি সব সময় আমার কাজে মনোযোগ দিই এবং নিজের সেরাটা দিই। আমার পরিসংখ্যানই এর বড় উদাহরণ। ’

নতুন চ্যালেঞ্জ নিতে ভালোবাসেন সালাহ, ‘আমি সব সময় নতুন চ্যালেঞ্জ নিতে পছন্দ করি। ভিন্নভাবে কাজ করতে পছন্দ করি, অন্যদের চেয়ে আলাদা হতে পছন্দ করি, এটাই আমার কাজ। ’

চলতি মৌসুমে প্রিমিয়ার লিগের সর্বোচ্চ গোলদাতা সালাহ। তবে লিগ শিরোপার দৌড়ে ম্যানসিটির চেয়ে ৩ পয়েন্টে পিছিয়ে আছে সালাহর লিভারপুল। অবশ্য এফএ কাপ ও চ্যাম্পিয়নস লিগের শিরোপা জয়ের কাছেই রয়েছেন সালাহ ও সতীর্থরা। এ মাসেই এফএ কাপের ফাইনালে চেলসি ও চ্যাম্পিয়নস লিগের ফাইনালে রিয়াল মাদ্রিদের বিপক্ষে খেলবে লিভারপুল।

স্পোর্টস ডেস্ক

মে / ১৩ / ২০২২
০৪:৪১ পূর্বাহ্ন

আপডেট : মে / ১৬ / ২০২২
০৯:১৭ অপরাহ্ন

খেলা