অক্টোবর / ২৭ / ২০২১ ০৩:৩২ অপরাহ্ন

মোহাম্মদ আফজল

অক্টোবর / ১৩ / ২০২১
১২:০৭ পূর্বাহ্ন

আপডেট : অক্টোবর / ২৭ / ২০২১
০৩:৩২ অপরাহ্ন

অলক কাপালির নেতৃত্বে জাতীয় ক্রিকেট লিগে সিলেটের ১৬ সদস্যের দল



91

Shares

আগামী ১৭ অক্টোবর থেকে শুরু হচ্ছে জাতীয় ক্রিকেট লিগের ২৩তম আসর। জাতীয় ক্রিকেট লিগ ২০২১-২২ মৌসুমের প্রথম দুই ম্যাচের জন্য অভিজ্ঞ অলক কাপালিকে অধিনায়ক করে ১৬ সদস্যের সিলেট বিভাগীয় ক্রিকেট দল ঘোষণা করা হয়েছে।

১৬ সদস্যের সিলেট বিভাগীয় দলে রাখা হয়েছে পাচঁ পেস বোলার। জাতীয় দলের পেস বোলার আবু জায়েদ রাহি, খালেদ আহমেদ এবং ইবাদত হোসাইনের পাশাপাশি আছেন সর্বশেষ এইচপি দলে খেলা তানজিদ হাসান সাকিব ও রেজাউর রাহমান রাজা।

ব্যাটিংয়ে অভিজ্ঞ অলক কাপালি আর ইমতিয়াজ হোসাইন তান্না সাথে আছেন তরুণ শেনাজ আহমেদ, জাকির হাসান, সায়েম আলম রিজভী, আসাদুল্লাহ গালিব ও অমিত হাসান। জাকির আলী অনিককে ব্যাটিংয়ের পাশাপাশি গ্লাভস হাতে সামলাতে হবে উইকেটের পিছনটাও। তিনিও আছেন দলে উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে।

স্পিনে অভিজ্ঞ এনামুল হক জুনিয়রের সাথে আছেন বা হাতি স্পিন অলরাউন্ডার রাহাতুল ফেরদৌস জাভেদ এবং ডান হাতি স্পিন অলরাউন্ডার সাহানুর রহমান। আগামী ১৭ অক্টোবর সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম গ্রাউন্ড ২ তে ঢাকা বিভাগের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামবে সিলেট বিভাগ।

প্রথম দুই ম্যাচের জন্য সিলেট দলঃ অলক কাপালি (অধিনায়ক), ইমতিয়াজ হোসাইন তান্না, এনামুল হক জুনিয়র, রাহাতুল ফেরদৌস জাভেদ, আবু জায়েদ রাহি, শেনাজ আহমেদ, খালেদ আহমেদ, সায়েম আলম রিজভী, জাকির হাসান, জাকের আলী অনিক, সাহানুর রহমান, আসাদুল্লাহ গালিব, অমিত হাসান, তাজিম হাসান সাকিব, রেজাউর রাহমান রাজা।

মোহাম্মদ আফজল

অক্টোবর / ১৩ / ২০২১
১২:০৭ পূর্বাহ্ন

আপডেট : অক্টোবর / ২৭ / ২০২১
০৩:৩২ অপরাহ্ন

খেলা