জুন / ১৭ / ২০২১ ১২:৪৬ অপরাহ্ন

বিনোদন ডেস্ক

জুন / ০৮ / ২০২১
০৯:৫০ অপরাহ্ন

আপডেট : জুন / ১৭ / ২০২১
১২:৪৬ অপরাহ্ন

পাকিস্তানি সিরিয়ালে রবীন্দ্রনাথের গান!



25

Shares

নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে একটি ভিডিও। তাতে দেখা যাচ্ছে, সোফায় বসা চারটি চরিত্র। একজন গেয়ে উঠল ‘আমার পরান যাহা চায়’। বাকিরা মুগ্ধ হয়ে শুনছে গানটি। সবার চোখে মুখ ভালোবাসা ফুটে উঠেছে। দৃশ্যটি মূলত পাকিস্তানের ‘দিল কেয়া করে’ সিরিয়ালের। যার কেন্দ্রীয় চরিত্রে জুটিবদ্ধ হয়েছেন ফিরোজ খান এবং যুম্মা জাইদি। মেহরীন জব্বার পরিচালিত এ সিরিয়ালটির প্রচার শুরু হয়েছিল ২০১৯ সালে। প্রচারের পর থেকেই বেশ জনপ্রিয়তা পেয়েছিল ‘দিল কেয়া করে’।

আরমান ও সাদী ভালো বন্ধু। তার মধ্যে যুক্তরাস্ট্র থেকে আসে আইমান। সে আরমানের প্রেমে পড়ে। সাদীও আরমানকে পছন্দ করে। আরমানকে নিয়ে আইমান ও সাদীর টানাপোড়েন গল্পই তুলে ধরা হয়েছে ‘দিল কেয়া করে’ সিরিয়ালে। পাকিস্তানি সিরিয়ালে রবীন্দ্রনাথ ঠাকুরের গান নিয়ে কয়েকদিন ধরে বেশ আলোচনা চলছে নেট দুনিয়ায়। মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন অনেকে। অজয় দাশগুপ্ত পোস্টটি শেয়ার করে ফেসবুকে লিখেছেন, ‘রবীন্দ্রসঙ্গীত কোনো সীমানার সীমাবদ্ধতা মানে না।

দেবযানী গোস্বামী নামের একজন লিখেছেন, ‘অসাধারণ গেয়েছেন। রবীন্দ্রসংগীত যেমন গাওয়া হয় ঠিক তেমন, পারফেক্ট মনে হলো। অনেক অনেক ভালোবাসা। জানা গেছে, সিরিয়ালের এই দৃশ্যটি প্রায় দুই বছর আগের। সম্প্রতি দৃশ্যটি নজরে এসেছে। সিরিয়ালটির পরিচালক মেহরীন জব্বার সাদাকালো একটি ভিডিও শেয়ার করে লিখেছিলেন, ‘শর্বরী দেশপাণ্ডে গানটি গেয়েছিলেন।

বিনোদন ডেস্ক

জুন / ০৮ / ২০২১
০৯:৫০ অপরাহ্ন

আপডেট : জুন / ১৭ / ২০২১
১২:৪৬ অপরাহ্ন

বিনোদন