মে / ১৬ / ২০২২ ০৯:২৪ অপরাহ্ন

জৈন্তা বার্তা ডেস্ক

জানুয়ারী / ১৭ / ২০২২
১০:০৪ অপরাহ্ন

আপডেট : মে / ১৬ / ২০২২
০৯:২৪ অপরাহ্ন

প্রাইভেটকার খাদে পড়ে ২ পুলিশ নিহত



55

Shares

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় পুলিশের সদস্য বহনকারী একটি প্রাইভেটকার খাদে পড়ে দুই উপপরিদর্শক (এসআই) নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন একজন সহকারী উপপরিদর্শক (এএসআই)। সোমবার (১৭ জানুয়ারি) সন্ধ্যা পৌনে ৬টার দিকে সোনারগাঁ পৌরসভার দত্তপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম।

নিহত পুলিশ সদস্য হলেন উপপরিদর্শক (এসআই) শরীফুল ইসলাম। তিনি গোপালগঞ্জের সদর উপজেলার চরভাইপাড়া এলাকার ইউসুফ আলীর ছেলে। উপপরিদর্শক (এসআই) কাজী সালেহ। তিনি ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার মুনসুরাবাদ গ্রামের কাজী নুরুল ইসলামের ছেলে। এ ঘটনায় আহত হন এএসআই রফিকুল ইসলাম।

নিহত সদস্যদের মরদেহ সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। আহত সদস্যকে রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার প্রত্যক্ষদর্শী ও উদ্ধারকারী ভটভটিচালক মোক্তার হোসেন জানান, প্রাইভেটকারটি পেছনেই আমি ভটভটি নিয়ে যাচ্ছিলাম। হঠাৎ অপরদিকে আসা একটি রিকশাকে সাইড দিতে গিয়ে পাশের পুকুরে পড়েই গাড়িটি পানিতে ডুবে যায়। তখন চালক কোনোক্রমে গাড়ি থেকে ছিটকে পড়ে আহত হয়ে চিৎকার করেন। পরে আশপাশের লোকজনকে ডেকে আমার গাড়িতে থাকা হাতুড়ি দিয়ে গাড়ির  গ্লাস ভেঙে তিনজনকে উদ্ধার করি। পরে প্রাইভেট কারের চালক সেখান থেকে পালিয়ে যায়।

সোনারগাঁ ফায়ার স্টেশন কর্মকর্তা সুজন কুমার হালদার জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন বলেন, পুলিশের সদস্যদের বহন করা প্রাইভেট কারটি দত্তপাড়া সড়ক দিয়ে সোনারগাঁ থানার দিকে যাচ্ছিল। পথে একটি রিকশাকে পাশ দিতে গিয়ে পাশের একটি পুকুরে পড়ে যায় গাড়ি। এতে ঘটনাস্থলে দুজন এসআই নিহত হন। একজন আহত হন।

জৈন্তা বার্তা ডেস্ক

জানুয়ারী / ১৭ / ২০২২
১০:০৪ অপরাহ্ন

আপডেট : মে / ১৬ / ২০২২
০৯:২৪ অপরাহ্ন

সারাদেশ