অক্টোবর / ২৭ / ২০২১ ০৩:০৪ অপরাহ্ন

রেজুওয়ান কোরেশী, জগন্নাথপুর

অক্টোবর / ০৪ / ২০২১
০৬:৫২ অপরাহ্ন

আপডেট : অক্টোবর / ২৭ / ২০২১
০৩:০৪ অপরাহ্ন

রানীগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের নতুন কমিটি গঠন



26

Shares

জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের বিলুপ্ত ঘোষনা করা নতুন কমিটি ঘোষনা করা হয়েছে।আকবর হোসেন সভাপতি ও রিপন মিয়াকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট নতুন এ কমিটি গঠন করা হয়। জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি কল্যাণ কান্তি রায় সানী ও সাধারণ সম্পাদক শাহ রুহেলের যৌথ সাক্ষরে এই কমিটির অনুমোদন দেয়া হয়েছে। সোমবার (৪ অক্টোবর) উপজেলা ছাত্রলীগের সভাপতি এবং সম্পাদক সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে  এতথ্যে জানানো হয়।

কমিটিতে সহসভাপতি পদে আছেন সাইদুর রহমান সানু রাজীব আল রাজ, আব্দুল হক, পুলক চৌধুরী, আবেদুর রহিম, শিপন আহমদ, জমিরুল হক সবুজ, আল আমীন, রায়হান চৌধুরী, আমির হোসেন ফাহিম,  ফাহিম হোসাইন ও জুবেদ আহমদ। যুগ্ম সম্পাদক কিবরিয়া আহমদ, জগন্নাথ দাশ, রাজিব আহমদ, আবু তাহের, রিয়াদ চৌধুরী, রাজন দাশ, ইমন আলী ও টুটল মিয়া, সাংগঠনিক সম্পাদক হুদয় আহমদ, তাহিনুর রহমান,জুমেল আহমদ জুয়েল, আলী হোসাইন, মাহমুদুস হাসান সুহেল, সুজন রাজ, শাখের আহমদ, মো: মাহী ও রাজেশ দাশ, প্রচার সম্পাদক কাওসার আহমদ, দপ্তর সম্পাদক রবিউল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক রুকন উদ্দিন, সহ সম্পাদক তোফায়েল আহমদ, শিপু আহমদ, মো: হামিদ, মান্না দে, সদস্য ফুয়ান আহমদ, মাহবুব, তাপস দাশ, আরজু মিয়া, অর্জুন দেব, রুপন আহমদ, মো: আহমদ, কাউছার আহমদ, জাহান আহমদ, তোফায়েল আহমদ, রাকিব আলী, ইমন আহমদ ও নাইম হোসেন।

জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি কল্যাণ কান্তি রায় সানী জানান, দলের সাংগঠনিক কার্যক্রম ত্বরান্তিত করতে মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি দেওয়া হয়েছে। প্রসঙ্গত, ২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে মাহবুব তালুকদার কে সভাপতি ও রিপন আহমদ কে সাধারণ সম্পাদক করে রানীগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছিল।

রেজুওয়ান কোরেশী, জগন্নাথপুর

অক্টোবর / ০৪ / ২০২১
০৬:৫২ অপরাহ্ন

আপডেট : অক্টোবর / ২৭ / ২০২১
০৩:০৪ অপরাহ্ন

রাজনীতি