ডিসেম্বর / ০৮ / ২০২১ ০৩:৩৩ পূর্বাহ্ন

জৈন্তা বার্তা ডেস্ক

নভেম্বর / ২৫ / ২০২১
১২:০৫ অপরাহ্ন

আপডেট : ডিসেম্বর / ০৮ / ২০২১
০৩:৩৩ পূর্বাহ্ন

রাস্তার পাশ থেকে গভীর রাতে মা-মেয়ের গলাকাটা লাশ উদ্ধার



27

Shares

গাজীপুর সিটির দেশিপাড়া এলাকায় রাস্তার পাশ থেকে গভীর রাতে মা-মেয়ের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাত দেড়টার দিকে লাশ দুটি উদ্ধার করা হয় বলে সদর জোনের সহকারী পুলিশ কমিশনার রিপনচন্দ্র সরকার জানান।

নিহতরা হলেন জেলার কালীগঞ্জ উপজেলার বরাইয়া নরুন বাজার এলাকার বাছির মিয়ার মেয়ে ফেরদৌসী বেগম (২৬), ও ফেরদৌসীর মেয়ে তাসনিয়া (৪)।

পুলিশ কর্মকর্তা রিপনচন্দ্র বলেন, রাস্তার পাশে লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী গাজীপুর সদর থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। তিনি বলেণ, “তাদের গলায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। ধারণা করা হচ্ছে অন্য কোথাও তাদের গলা কেটে হত্যার পর লাশ এখানে ফেলে গেছে খুনি।

মা-মেয়ে কোথায় বসবাস করছিলেন তা এখনও বলতে পারেনি পুলিশ। সিটি পুলিশের উপ-কমিশনার মো. জাকির হাসান প্রাথমিক তদন্তের তথ্যে বলেন, ফেরদৌসীর বছর দশেক আগে প্রথম বিয়ে হয়। কয়েক বছর পর ছাড়াছাড়ি হয়। বছর দুই আগে দেশিপাড়া এলাকার জয়নাল আবেদীন নামে এক গাড়িচালকের সঙ্গে ফেরদৌসীর আবার বিয়ে হয়। তাসনিয়া প্রথম পক্ষের সন্তান। তবে তারা কেন এবং কোথায় খুন হয়েছে, কে বা কারা এর সঙ্গে জড়িত তা এখনও স্পষ্ট নয়। পুলিশ ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নিচ্ছে বলে তিনি জানান।

জৈন্তা বার্তা ডেস্ক

নভেম্বর / ২৫ / ২০২১
১২:০৫ অপরাহ্ন

আপডেট : ডিসেম্বর / ০৮ / ২০২১
০৩:৩৩ পূর্বাহ্ন

সারাদেশ