জানুয়ারী / ১৮ / ২০২২ ০৪:০১ পূর্বাহ্ন

মনিরুজ্জামান মনির ইতালি

ডিসেম্বর / ০৭ / ২০২১
০৬:৫৩ অপরাহ্ন

আপডেট : জানুয়ারী / ১৮ / ২০২২
০৪:০১ পূর্বাহ্ন

বাংলাদেশ প্রেসক্লাব ইতালির উদ্যোগে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী



60

Shares

৫টি সবুজ পাপড়ি ও ১ টি রক্তিম বৃত্তের বিজয়ফুল, তা যেন বিজয়ের ৫০ বছরের গৌরব উজ্জ্বল ইতিহাসকেই বহন করছে। এ কর্মসূচি এখন দেশে প্রবাসে বাংলাদেশের স্বাধীনতার মুক্তিযুদ্ধে নিহত শহিদদের স্মরণ করিয়ে দেয়। মুক্তিযোদ্ধাদের শ্রদ্ধা জানাতে এবং আগামী প্রজন্মের কাছে তা ছড়িয়ে দিতে বিজয়ফুল কর্মসূচি কাজ করে যাচ্ছে।

কেন্দ্রীয় বিজয়ফুল কর্মসূচির সহযোগিতায় অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাব, বাংলাদেশ প্রেস ক্লাব, ইতালি ও অঙ্কুর পরিবারের পক্ষ থেকে ইতালির রোমে আনুষ্ঠানিক ভাবে শুরু হয়েছে বিজয়ফুল কর্মসূচি ২০২১। 

এসময় উপস্থিত ছিলেন ইতালি আওয়ামী লীগের সভাপতি হাজী মো: ইদ্রিস ফরাজী, সাধারণ সম্পাদক হাসান ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক হাদিউল ইসলাম হাদি, অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাবের উপদেষ্টা হাবীব চৌধুরী, ড. মো: মুক্তার হোসেন, প্রেস ক্লাব ও অঙ্কুরের প্রতিষ্ঠাতা মনিরুজ্জামান মনির, বাংলাদেশ প্রেসক্লাব, ইতালির সভাপতি শাহীন খলিল কাউসার, সাধারণ সম্পাদক এমকে রহমান লিটন সহ রাজনৈতিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ।

অতিথিবৃন্দ বলেন, বাংলাদেশের গৌবরময় বিজয়কে সমুন্নত রাখতে এবং আগামীর প্রজন্মে কাছে তা ছড়িয়ে দিতে বিজয়ফুল কর্মসূচি অনন্য ভূমিকা অপরিসীম। বিজয়ফুল পরিধানের মধ্যদিয়ে বাংলাদেশের মুক্তিযুদ্ধ ও বিজয়ের ইতিহাস বহন করে বলে মন্তব্য করেন তারা।

বিজয়ফুল কাগজের নয়, বিজয়ফুল বাংলাদেশের বিজয়ের প্রতিক। এর ধারবাহিকতায় আমাদের স্বাধীনতার বিজয়ের কথা পৌচ্ছে যাচ্ছে দেশ দেশান্তরে, পৌচ্ছে যাবে যুগ থেকে যুগান্তরে, এমন প্রত্যাশা আয়োজকদের।

মনিরুজ্জামান মনির ইতালি

ডিসেম্বর / ০৭ / ২০২১
০৬:৫৩ অপরাহ্ন

আপডেট : জানুয়ারী / ১৮ / ২০২২
০৪:০১ পূর্বাহ্ন

অন্যান্য