জুন / ১৭ / ২০২১ ১০:২৯ পূর্বাহ্ন

জৈন্তাপুর প্রতিনিধি

মে / ০৬ / ২০২১
১২:৫৬ অপরাহ্ন

আপডেট : জুন / ১৭ / ২০২১
১০:২৯ পূর্বাহ্ন

সাবেক এমপি সেলিমের মৃত্যুতে জৈন্তিয়া কেন্দ্রীয় ছাত্র পরিষদের শোক



60

Shares

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক, সিলেট-৪ আসনের সাবেক সংসদ সদস্য, জননেতা জনাব দিলদার হোসেন সেলিমের মৃত্যুতে জৈন্তিয়া কেন্দ্রীয় ছাত্র পরিষদ গভীর প্রকাশ করেছে।

এক শোকবার্তায় মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন  জৈন্তিয়া কেন্দ্রীয় ছাত্র পরিষদের সভাপতি হোসাইন আহমদ,  সাধারণ সম্পাদক প্রনত কান্ত দেব, সহ-সভাপতি রাসেল আহমদ, রুপক চন্দ্র দাস, ওয়ারিছ উদ্দিন, মো. তাহির চৌধুরী, আবু তায়েফ ও আশরাফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক একেএম বাসিত তুহিন, গোলাম রেজওয়ান রাজিব ও মামুনুর রশীদ মামুন, সাংগঠনিক সম্পাদক সোহানুর রহমান আবির, আল আমিন আহমদ চৌধুরী, তমিজুর রহমান, আরিফ মো. আল রিফাত, কাওসার মাহমুদ সোহেল ও বদরুল ইসলাম, দপ্তর সম্পাদক রফিউল আলম ফলিক, প্রচার সম্পাদক মাহবুবুর রহমান, পর্যটন সম্পাদক আব্দুল কাদির সুমন ও সদস্য আরিফ রশীদ তুহিন।

দিলদার হোসেন সেলিম বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদদের দায়িত্বে ছিলেন। তিনি ২০০১ সালে অষ্টম জাতীয় সংসদের নির্বাচনে সিলেট-৪ (গোয়াইনঘাট, জৈন্তাপুর ও কোম্পানীগঞ্জ) থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের প্রার্থী হিসাবে নির্বাচিত হন। ২০০৮ ও ২০১৮ সালের নির্বাচনেও বিএনপি থেকে অংশগ্রহণ করে পরাজিত হন। তিনি গোয়াইনঘাট উপজেলার জাফলং চা বাগান সংলগ্ন রাধানগর গ্রামের বাসিন্দা।

জৈন্তাপুর প্রতিনিধি

মে / ০৬ / ২০২১
১২:৫৬ অপরাহ্ন

আপডেট : জুন / ১৭ / ২০২১
১০:২৯ পূর্বাহ্ন

সিলেট