সেপ্টেম্বর / ২৮ / ২০২১ ০১:৩১ অপরাহ্ন

শাবিপ্রবি প্রতিনিধি

জুলাই / ২৯ / ২০২১
০৪:৫৪ অপরাহ্ন

আপডেট : সেপ্টেম্বর / ২৮ / ২০২১
০১:৩১ অপরাহ্ন

শাবিপ্রবিতে ‘থিয়েটার সাস্ট’র আহবায়ক কমিটি গঠন



44

Shares

নতুন কমিটি গঠনের লক্ষ্যে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অন্যতম নাট্য সংগঠন ‘থিয়েটার সাস্টের’ আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। বুধবার (২৮ জুলাই) রাতে অনলাইনে অনুষ্ঠিত এক সাধারণ সভার মাধ্যমে এ কমিটি গঠন করা হয়।

বৃহস্পতিবার (২৯ জুলাই) সকালে সংগঠনটির পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।
৫ সদস্য বিশিষ্ট এ কমিটির আহবায়ক হলেন জেনেটিক ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ও সদ্য বিদায়ী কমিটির সহ-সভাপতি অরিন্দম সাহা অমিত। এছাড়া সদস্য হিসেবে রয়েছেন নৃবিজ্ঞান বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী ও ১৯তম কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি শাওন দত্ত দূর্জয়, একই বিভাগের একই বর্ষের শিক্ষার্থী ও ১৯তম কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ শুভ, ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী ও সংগঠনটির সদ্য বিদায়ী সভাপতি অরূপ সরকার অর্ঘ্য এবং সমাজকর্ম বিভাগের একই বর্ষের শিক্ষার্থী ও সদ্য বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক কনক দাশ।
বিশতম কার্যকরী কমিটি বিলুপ্ত ঘোষণার পর একুশতম কার্যকরী পরিষদ ঘোষণা হওয়ার আগ পর্যন্ত আহবায়ক পরিষদের তত্ত¡াবধানে সংগঠনটির কার্যক্রম চলবে।
উল্লেখ্য, ‘নাটক নির্মাণ করে যৌবন, নাটক আনবেই অবিনাশী প্লাবন’ স্লোগানকে সামনে রেখে ১৯৯৭ সালের ৮ ডিসেম্বর প্রতিষ্ঠিত হয় ‘থিয়েটার সাস্ট’।

শাবিপ্রবি প্রতিনিধি

জুলাই / ২৯ / ২০২১
০৪:৫৪ অপরাহ্ন

আপডেট : সেপ্টেম্বর / ২৮ / ২০২১
০১:৩১ অপরাহ্ন

অন্যান্য