মে / ১৬ / ২০২২ ০৯:৪৪ অপরাহ্ন

বিনোদন ডেস্ক

জানুয়ারী / ১৭ / ২০২২
১১:৫৯ অপরাহ্ন

আপডেট : মে / ১৬ / ২০২২
০৯:৪৪ অপরাহ্ন

শাহরুখের গোপন তথ্য ফাঁস



98

Shares

বলিউড বাদশাহ শাহরুখ খানের সঙ্গে নির্মাতা ফারাহ খানের বন্ধুত্ব দীর্ঘ দিনের। ফারাহ পরিচালিত চারটি সিনেমায় অভিনয় করেছেন এসআরকে। সব সিনেমাই হয়েছিল সুপারহিট। শাহরুখের সঙ্গে যারা কাজ করেন তারা সবাই জানে- তিনি শুটিং সেটে দেরি করে আসেন।  কখনই সঠিক সময়ে সেটে পৌঁছতে পারেন না খান সাহেব। অবশ্য শুটিং সেরে সবার শেষেই বাসায় ফেরেন তিনি।

তবে দেরি করার এই রেকর্ড একবার ভেঙেছিল। সেটাও ফারাহ খান পরিচালিত সিনেমা ‘ওম শান্তি ওম’ সিনেমার একটি গানের শুটিংয়ে। ওই সিনেমার ‘দিওয়ানগি’ শিরোনামের গানে বলিউডের বহু তারকা পারফর্ম করেছিলেন। সবার সঙ্গে শাহরুখের নান্দনিক নাচ এখনো দর্শকদের চোখে লেগে আছে।

ফারাহ জানান, ওই গানের শুটিংয়ের সময় একেবারে সঠিক সময়ে সেটে আসতেন শাহরুখ। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী-নির্মাতা জানান, গানটির জন্য প্রতিদিন কমপক্ষে ৫ জন সুপারস্টারকে নিয়ে কাজ করতে হতো। ওম শান্তি ওম সিনেমার প্রযোজক, উপস্থাপক সবকিছুই ছিলেন শাহরুখ।  এ কারণে অনেক বেশি চাপ ছিল। সেই দায়িত্ববোধ থেকেই সময়জ্ঞান মেনে চলেছিলেন কিং খান।

উল্লেখ্য, ‘দিওয়ানগি’ গানে শাহরুখের সঙ্গে পারফর্ম করেছিলেন- অমিতাভ বচ্চন, মিঠুন চক্রবর্তী, জিতেন্দ্র, ধর্মেন্দ্র, গোবিন্দ, সালমান খান, রানী মুখার্জি, কাজল, জুহি চাওলা, বিদ্যা বালান, শিল্পা শেঠি, প্রিয়াঙ্কা চোপড়া, রেখা, প্রীতি জিনতা, দীপিকা পাডুকোন, সাইফ আলী খানসহ অনেক তারকা।

বিনোদন ডেস্ক

জানুয়ারী / ১৭ / ২০২২
১১:৫৯ অপরাহ্ন

আপডেট : মে / ১৬ / ২০২২
০৯:৪৪ অপরাহ্ন

বিনোদন