জুন / ১৭ / ২০২১ ১১:৩০ পূর্বাহ্ন

নুর উদ্দিন সুমন

জুন / ১০ / ২০২১
১০:৩৮ অপরাহ্ন

আপডেট : জুন / ১৭ / ২০২১
১১:৩০ পূর্বাহ্ন

শায়েস্তাগঞ্জে গাজাঁ সেবন করায় ২জনকে কারাদণ্ড



49

Shares

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ এসআর বডিংয়ের পরিত্যক্ত রুমে বসে গাজাঁ  সেবনরত অবস্থায় আটক দু’জনকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার  (১০ই জুন ) দুপুরে  ভ্রাম্যমাণ আদালত ৪০ গ্রাম গাঁজাসহ তাদের আটকের পর ৩ মাস করে কারাদণ্ডাদেশ দেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহায়তায় পরিচালিত এই অভিযানে নেতৃত্ব দেন চুনারুঘাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিলটন চন্দ্র পাল।

সহকারী কমিশনার (ভূমি) মিলটন চন্দ্র পাল জানান, আটকৃতদের গাঁজা সেবনের দায়ে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১শ টাকা করে অর্থদণ্ড প্রদান করা হয়।  কারাদণ্ডপ্রাপ্তরা হলেন- কুটিরগাও এলাকার আছকির মিয়ার ছেলে ফয়সল মিয়া (২৬), উবাহাটা এলাকার মো: ফজলুল হকের ছেলে মো: দুলাল মিয়া(৩০)। 

 হবিগঞ্জ  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ইন্সপেক্টর মো: রবিউল্লাহ   বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নতুনব্রিজ এসআর বডিং এর  দ্বিতীয় তলায় অভিযান চালিয়ে  গাজাঁ সেবনরত অবস্থায় দুইজনকে  আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে সেবনের ৪০ গ্রাম গাজাঁ উদ্ধার করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে কারাদণ্ড দেওয়া হয়।  জেলাকে মাদকমুক্ত করতে এমন অভিযান চলবে বলেও জানান তিনি। পরে বিকেলে তাদেরকে জেলা কারাগারে পাঠানো হয়।

নুর উদ্দিন সুমন

জুন / ১০ / ২০২১
১০:৩৮ অপরাহ্ন

আপডেট : জুন / ১৭ / ২০২১
১১:৩০ পূর্বাহ্ন

মৌলভীবাজার