মে / ০৬ / ২০২১ ০৪:৩৩ অপরাহ্ন

জৈন্তা বার্তা ডেস্ক

মে / ০৪ / ২০২১
০৪:০০ অপরাহ্ন

আপডেট : মে / ০৬ / ২০২১
০৪:৩৩ অপরাহ্ন

সৈয়দ আহমদ মনসুরের স্ত্রীর ইন্তেকাল : বিভিন্ন মহলের শোক


43

Shares

মনসুর শিক্ষা ও জনকল্যাণ ট্রাস্ট, বাংলাদেশের চেয়ারম্যান ও জৈন্তাপুর প্রবাসী গ্রুপের পৃষ্ঠপোষক পরিষদের চেয়ারম্যান সৈয়দ আহমদ মনসুরের সহধর্মিনী মিসেস শামীমা মনসুর চৌধুরী (৬০) মঙ্গলবার (৪ মে) ভোররাতে সিলেট শহরের শহীদ সামসুদ্দীন হাসপাতালে মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্বামী, সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার বাদ জোহর দরগাহ হযরত শাহজালাল (রহ.) মাজার মসজিদে জানাযা শেষে মাজার সংলগ্ন কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। 

জৈন্তা বার্তা পরিবারের শোক : মিসেস শামীমা মনসুর চৌধুরীর ইন্তেকালে গভীর শোকপ্রকাশ করেছেন দৈনিক জৈন্তা বার্তা’র সম্পাদক ও প্রকাশক ফারুক আহমদ। তিনি মরহুমার বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সহমর্মিতা প্রকাশ করেন। 

জৈন্তাপুর প্রবাসী গ্রুপের শোক : মনসুর শিক্ষা ও জনকল্যাণ ট্রাস্ট, বাংলাদেশের চেয়ারম্যান ও জৈন্তাপুর প্রবাসী গ্রুপের পৃষ্ঠপোষক পরিষদের চেয়ারম্যান সৈয়দ আহমদ মনসুরের সহধর্মিনী মিসেস শামীমা মনসুর চৌধুরীর মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছেন জৈন্তাপুর প্রবাসী গ্রুপের প্রধান সমন্বয়কারী জৈন্তাপুর উপজেলা চেয়ারম্যান কামাল আহমদ, মুখ্য সঞ্চালক সাবেক উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন, জৈন্তাপুর প্রবাসী গ্রুপের প্রতিষ্ঠাতা আব্দুল ওয়াদুদ চৌধুরী দুদু, গ্রুপ নেতা জামাল আব্দুল নাসের, গ্রুপ উপনেতা আব্দুল গাফ্ফার চৌধুরী খসরু, গ্রুপ তত্ত্বাবধায়ক ফয়েজ আহমদ, অর্থ উপ-কমিটির চেয়ারম্যান ফারুক আহমদ চৌধুরী।

এদিকে, মরহুমা মিসেস শামীমা মনসুর চৌধুরীর রূহের মাগফিরাত ও জান্নাতুল ফিরদাউস নসীব কামনায় গ্রুপের বিজ্ঞ আলেম ও হাফেজদের অংশগ্রহণে খতমে কোরআন তিলাওয়াত অনুষ্ঠিত হয়। দেশে বিদেশে অবস্থানরত জৈন্তাপুর প্রবাসী গ্রুপের সদস্যরা সুরা, ক্বিরাত, দুরুদ, তাওবা-ইস্তেগফার পড়ে এই মহিয়সী নারীর রুহের মাগফেরাত কামনা করেছেন। 

সিলেট