জুন / ১৭ / ২০২১ ১১:২২ পূর্বাহ্ন

বিনোদন ডেস্ক

জুন / ০৭ / ২০২১
১০:৫৫ অপরাহ্ন

আপডেট : জুন / ১৭ / ২০২১
১১:২২ পূর্বাহ্ন

শ্রাবন্তীর সঙ্গে ফের সংসার করতে আদালতে রোশন সিং



32

Shares

জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী ও রোশন সিং আলাদা থাকছেন গত বছর অক্টোবর থেকেই। নায়িকার তৃতীয় বিয়েও বছর ঘুরতে না ঘুরতেই ভেঙে যাওয়া নিয়ে কম কথা হয়নি। এর মাঝেই জানা গেল, মন বদলেছে রোশনের। শ্রাবন্তীর সঙ্গে পুরনো সব বিভেদ ভুলে আবার নতুন করে সংসার পাততে চান তিনি। এই মর্মে আদালতের দ্বারস্থ হয়েছেন রোশন। ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ অর্থাৎ বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা ধারায় মামলাও করেছেন তিনি।

তারকা পত্নীর সঙ্গে দাম্পত্য না ভেঙে বরং নিজেদের সম্পর্কে বাঁচিয়ে তোলার ইচ্ছা নিয়েই আদালতের দ্বারস্থ হয়েছেন রোশন। জানা গেছে, আগামী মাসেই এই মামলার শুনানির দিন ধার্য করা হয়েছে। যদিও সমালোচকরা বলছেন, বিবাহবিচ্ছেদের পর খোরপোশ যাতে না দিতে হয়, সেই দায় এড়াতেই রোশনের এই পদক্ষেপ। আদালত থেকে সমন পাঠানো হয়েছে শ্রাবন্তীকে, জুলাই মাসে রোশনের স্যুটের উত্তর দিতে হবে অভিনেত্রীকে।

উল্লেখ্য, ২০১৯ সালের এপ্রিলে পঞ্জাবে রোশন সিংহের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন শ্রাবন্তী। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই ভাঙন দেখা যায় তাদের। যদিও এ নিয়ে এখনও মিডিয়ার সামনে মুখ খোলেননি নায়িকা। এর আগে রাজীব বিশ্বাস ও কৃষণ ব্রজকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। সেই দুই সংসারও বেশি দিন টেকেনি।

বিনোদন ডেস্ক

জুন / ০৭ / ২০২১
১০:৫৫ অপরাহ্ন

আপডেট : জুন / ১৭ / ২০২১
১১:২২ পূর্বাহ্ন

বিনোদন